‘কমার্স ব্যাংককেও ইসলামী ব্যাংকের মত করা হবে’

০৯ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
সিলেট: ইসলামী ব্যাংকের মতো কমার্স ব্যাংকেও রদবদল করা হবে এবং শিগগিরই তা বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সমবার দুপুরে লাক্কাতুরা গল্ফ ক্লাব মাঠে সিলেটের চা বাগান শ্রমিকদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন অর্থমন্ত্রী।

সংবর্ধনা অনুষ্ঠানে অর্থমন্ত্রী বলেন, লাক্কাতুরা চা বাগানে নির্মিত সরকারি উচ্চবিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে চা শ্রমিকদের সন্তানদের জন্য ২৫ ভাগ কোটা রাখার উদ্যোগ নেয়া হচ্ছে। শিগগিরই শিক্ষা মন্ত্রণালয়ের সঙ্গে এ ব্যাপারে বৈঠক অনুষ্ঠিত হবে।

এর আগে সোমবার তিনদিনের সফরে সিলেট আসেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। দুপুর সাড়ে ১২টায় তিনি বেসরকারি নভোএয়ারের একটি ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। বিমানবন্দর থেকে তিনি সরাসরি চলে যান লাক্কাতুরা গল্ফ ক্লাব মাঠে।

বিকেল সোয়া ৩টার দিকে অর্থমন্ত্রী রিকাবীবাজারের মোহাম্মদ আলী জিমনেশিয়ামে সিলেট জেলা প্রশাসন আয়োজিত দুই দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

চাকরি জাতীয়করণের ঘোষণা না দিলে জানুয়ারিতে লাগাতার ধর্মঘটের ডাক শিক্ষকদের

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনবগুড়া: আগামী ২০ ডিসেম্বরের মধ্যে বেসরকারি শিক্ষকদের চাকরি জাতীয়করণের ঘোষণা না দিলে জানুয়ারিতে লা . . . বিস্তারিত

এমসি কলেজের ছাত্রাবাসে যেভাবে আগুন দেয় ছাত্রলীগ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনসিলেট: সিলেটের এমসি কলেজের ঐতিহ্যবাহী ছাত্রাবাসে অগ্নিসংযোগকারী হিসেবে ছাত্রলীগ নেতা-কর্মীসহ সরক . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com