গাজীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

০৯ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
গাজীপুর: গাজীপুরের লক্ষ্মীপুরায় ডিবি পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ বুদু মনির (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এঘটনায় আরো দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশের ভাষ্যমতে, গুলিতে নিহত বুদু মনির এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে নাশকতায় হত্যা, অস্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে জয়দেবপুর থানায় ১৫-১৬টি মামলা রয়েছে।

মনির বাংলাদেশ কৃষি গবেষণা ইনষ্টিটিউটের টিনসেড কলোনীতে থাকতেন। তার বাবা সিরাজ উদ্দিন কৃষি গবেষণা ইনষ্টিটিউটের শ্রমিক। তাদের বাড়ি নোয়াখালী জেলায়।

রবিবার রাত আড়াইটায় নগরীর নলজানি এলাকার টিএন্ডটি কলোনীর সেগুন বাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ডিবি পুলিশের ওসি আমির হোসেন ও এএসআই মো. সাকলাইন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার হয়েছে।

গাজীপুর ডিবি পুলিশের ওসি আমির হোসেন জানান, মনির ৪-৫ সহযোগী নিয়ে সেগুন বাগান এলাকায় অবস্থান করে অপরাধমুলক কাজের প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে রাত আড়াইটার দিকে সেখানে অভিযান চালানো হয়।

টের পেয়ে মনির ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে  মনিরকে গুলিবিদ্ধ অবস্থায় ও আনোয়ারকে জাপটে আটক করা হয়। এসময় সন্ত্রাসীদের গুলিতে তিনি ও এসআই সাকলাইন আহত হন।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

বাংলাদেশ রোহিঙ্গা সমস্যার স্থায়ী সমাধান চায়: তথ্যমন্ত্রী

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, অং সান সু চির প্রস্তাবিত আলোচনা হতে পারে, কিন্তু বাংলাদেশ চায় . . . বিস্তারিত

রোহিঙ্গা শরণার্থী আসার সংখ্যা কমেছে: জাতিসংঘ

নিউজ ডেস্কঅারটিএনএনঢাকা: জাতিসংঘের সংস্থাগুলো বলছে, মায়ানমারের রাখাইন প্রদেশে সহিংসতার কারণে বাংলাদেশে পালিয়ে আসা রোহি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com