কুমিল্লায় ১২ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

০৮ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কুমিল্লা: কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের তোটবাগান এলাকায় ১২ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বুড়িচং থানা পুলিশ।

শনিবার গভীর রাতে মহাসড়কে কক্সবাজার থেকে সিলেটগামী সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে বাসের দুই যাত্রীর ব্যাগ থেকে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন: টেকনাফ উপজেলার উলুফামারী গ্রামের মৃদ জাফর আলমের ছেলে জসিম উদ্দিন এবং হবিগঞ্জ জেলার মোস্তফাপুর গ্রামের ইমাম উদ্দিনের ছেলে সমাজ উদ্দিন।

বুড়িচং পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং উপজেলার দেবপুর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আসাদুজ্জামানের নেতৃত্বে এসআই মনির হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে কক্সবাজার থেকে সিলেটগামী সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে বাসের দুই যাত্রীর ব্যাগ থেকে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে দেবপুর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আসাদুজ্জামান জানান, আটককৃত দুই মাদক ব্যবসায়রি বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে রবিবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনযশোর: যশোরের অভয়নগর উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম (৩৪) নামের এক ব্যক্তি নিহত হ . . . বিস্তারিত

নীলফামারীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ১২ প্রাণ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএননীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে যাত্রীবাহী নৈশকোচের ধাক্কায় পিকনিকের যাত্রীভর্তি একটি পিকআপ ভ্যান . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com