খেলা দেখার টিকিট না পেয়ে সড়ক অবরোধ

০৮ ফেব্রুয়ারি,২০১৯

খেলা দেখার টিকিট না পেয়ে সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: ফাইনাল ম্যাচ দেখতে এসে টিকিট না পেয়ে সড়ক অবরোধ করেছে ক্রিকেটপ্রেমীরা। বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। এতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিব) বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়।

আজ শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ফাইনাল খেলা শুরুর আগে এ ঘটনা ঘটে।

ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমিরা টিকিট চাই, টিকিট চাই—বিসিবি ‘ভুয়া’ ‘ভুয়া’ বলে স্লোগান দেয়। বিসিবির স্টিকার সম্বলিত একটি গাড়ি পেয়ে সেটি ঘিরে ধরে বিক্ষোভ করে বিক্ষুব্ধ জনতা ।

আন্দোলনকারীরা এক পর্যায়ে মিরপুরের রাস্তা বন্ধ করে দেয়া। খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শক দুলালের নেতৃত্বে একটি টিম বিক্ষুব্ধ জনতা কে শান্ত করার চেষ্টা করেন।

আজ টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দুই দলে আছেন দেশসেরা দুই ক্রিকেটার। ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। আর কুমিল্লাতে আছেন তামিম ইকবাল। ফলে আজকের ম্যাচটি এই দুই তারকার দ্বৈরথও।

দুই দলই বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালের টিকিট কেটেছে। প্রথম কোয়ালিফায়ারে রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন কুমিল্লা। আর দ্বিতীয় কোয়ালিফায়ারের মাশরাফির দলকে হারিয়ে কুমিল্লার সঙ্গী হয়েছে ঢাকা।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

বিশ্বের যানজটে শীর্ষে ঢাকা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: যানজটের শহরের তালিকায় এখন ঢাকা প্রথম স্থান দখল করে নিয়েছে। আর এর পরেই রয়েছে ভারতের শহর কলক . . . বিস্তারিত

জুবায়েরপন্থীদের আখেরি মোনাজাতে মুসলিম উম্মাহর ঐক্য কল্যাণ কামনা

জুবায়েরপন্থীদের আখেরি মোনাজাতে মুসলিম উম্মাহর ঐক্য কল্যাণ কামনানিজস্ব প্রতিনিধিআরটিএনএনটঙ্গী: টঙ্গীর তুরাগ তীরে মাওলানা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com