শেখ হাসিনাকে বিমসটেক, সার্ক ও পিইউআইসির অভিনন্দন

০৯ জানুয়ারি,২০১৯

শেখ হাসিনাকে বিমসটেক, সার্ক ও পিইউআইসির অভিনন্দন

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: বিমসটেক, সার্ক ও পিইউআইসি পরপর তৃতীয়বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো পৃথক অভিনন্দন বার্তায় তারা আগামী বছরগুলোতে পারস্পরিক স্বার্থে বাংলাদেশের সঙ্গে আরও ঘনিষ্ঠভাবে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেছে। খবর বাসসের।

বিমসটেক মহাসচিব এম শহীদুল ইসলাম এক অভিনন্দন বার্তায় বলেন, পরপর তৃতীয়বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণের মধ্যদিয়ে আপনার নেতৃত্বের প্রতি জনগণের আস্থা ও বিশ্বাসের প্রতিফলন ঘটেছে। এরফলে বাংলাদেশ প্রবৃদ্ধি, সমৃদ্ধি ও স্থিতিশীলতার দিকে এগিয়ে যাবে।

ওআইসি সদস্য দেশগুলো পার্লামেন্টারি ইউনিয়নের (পিইউআইসি) মহাসচিব মোহাম্মদ খোরাইসি নিয়াস অভিনন্দন বার্তায় বলেন, মুসলিম উম্মাহর সেবায় তারা বাংলাদেশের সরকার ও পার্লামেন্টের অব্যাহত সমর্থন দিয়ে যাবেন।

সার্ক মহাসচিব আমজাদ হোসেন বি. সিয়াল তার অভিনন্দন বার্তায় বলেন, চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি বাংলাদেশের জনগণের আস্থা ও বিশ্বাসের প্রতিফলন ঘটেছে।

তিনি বলেন, সার্কের প্রতিষ্ঠাতা সদস্য বাংলাদেশ দক্ষিণ এশিয়ায় আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধিতে গঠনমূলক ভূমিকা পালন করে আসছে।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

হজে বিমান ভাড়া কমিয়ে এক লাখ ২৮ হাজার টাকা নির্ধারণ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: চলতি বছরে হজের বিমান ভাড়া গত বছরের চেয়ে ১০ হাজার টাকা কমিয়ে ১ লাখ ২৮ হাজার টাকা নির্ধারণ ক . . . বিস্তারিত

এমপিদের শপথ নেয়ার বৈধতা চ্যালেঞ্জের রিট উত্থাপিত হয়নি মর্মে খারিজ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সংসদ সদস্যদের শপথ নেওয়ার বৈধতা চ্যালেঞ্জ করে দায়ের করা রিট উত্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com