বাসচাপায় ২ গার্মেন্টস শ্রমিক নিহত, বিক্ষোভ-গাড়ি ভাঙচুর

০১ জানুয়ারি,২০১৯

বাসচাপায় ২ গার্মেন্টস তরুনী নিহত, বিক্ষোভে অচল মালিবাগ

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: রাজধানীর মালিবাগে সড়ক দুর্ঘটনায় ২ গার্মেন্ট শ্রমিক নিহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন পোশাক শ্রমিকরা। সড়কে নেমে কোথাও কোথাও ভাঙচুর চালাতেও দেখা গেছে তাদের।

মঙ্গলবার (১ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে ‘সুপ্রভাত’ পরিবহনের একটি বাসের চাপায় মিম (১৬) ও পারভিন (২২) নামে দুই তরুণী নিহত হন। পরে জানা যায় তারা পোশাক শ্রমিক ছিলেন।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে মালিবাগের রাস্তায় নামে গার্মেন্ট শ্রমিকরা। এসময় আবুল হোটেলের সামনে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় বাসটির চালক ও বাসটি আটক করেছে হাতিরঝিল থানার পুলিশ।

এদিকে বিকেলে বিক্ষুদ্ধদের সঙ্গে আরও কয়েকটি গার্মেন্টের কয়েকশ শ্রমিক রাস্তায় নেমে মালিবাগ থেকে রামপুরা অভিমুখী সড়কে শতাধিক গাড়ি ভাঙচুর করেছে। রাস্তার কয়েক কিলোমিটার জুড়ে তারা অবস্থান নিয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানিয়েছে, নিহত দুই তরুণীর লাশ মর্গে রাখা হয়। তাৎক্ষণিকভাবে তাদের পারিবারিক পরিচয় জানা যায়নি।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

হজে বিমান ভাড়া কমিয়ে এক লাখ ২৮ হাজার টাকা নির্ধারণ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: চলতি বছরে হজের বিমান ভাড়া গত বছরের চেয়ে ১০ হাজার টাকা কমিয়ে ১ লাখ ২৮ হাজার টাকা নির্ধারণ ক . . . বিস্তারিত

এমপিদের শপথ নেয়ার বৈধতা চ্যালেঞ্জের রিট উত্থাপিত হয়নি মর্মে খারিজ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সংসদ সদস্যদের শপথ নেওয়ার বৈধতা চ্যালেঞ্জ করে দায়ের করা রিট উত্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com