চিকিৎসা শেষে খালেদা জিয়াকে হাসপাতাল থেকে কারাগারে পাঠানো হয়েছে

০৮ নভেম্বর,২০১৮

চিকিৎসা শেষে খালেদা জিয়াকে হাসপাতাল থেকে কারাগারে পাঠানো হয়েছে

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে নাজিমুদ্দিন রোডের কারাগারে নেওয়া হয়েছে।

কারাগারে স্থাপিত বিশেষ জজ আদালতের অস্থায়ী এজলাসে খালেদা জিয়ার নাইকো মামলার শুনানি চলছে। তাকে এখন সেখানে হাজির করা হয়েছে বলে জানিয়েছেন দুর্নীতি দমন কমিশন- দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল। খবর বিবিসির।

এ কারণে বৃহস্পতিবার সকাল থেকেই হাসপাতাল ও কারাগার এলাকায় কঠোর নিরাপত্তা জোরদার করা হয়।

হাইকোর্টের নির্দেশে ৬ই অক্টোবর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়েছিল।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক আবদুল্লাহ আল হারুন।

এখন থেকে হাসপাতালেই তার চিকিৎসা চলবে বলে জানান তিনি।

এদিকে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন, খালেদা জিয়াকে কারাগারে নেয়ার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে ছাড়পত্র দিতে বাধ্য করা হয়েছে।

৩০ অক্টোবর জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার কারাদণ্ড পাঁচ বছর থেকে বাড়িয়ে ১০ বছর করেছে হাইকোর্ট।

এর আগে ৮ ফেব্রুয়ারি ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতের বিচারক মো. আখতারুজ্জামান এই মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছিলেন।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

হজে বিমান ভাড়া কমিয়ে এক লাখ ২৮ হাজার টাকা নির্ধারণ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: চলতি বছরে হজের বিমান ভাড়া গত বছরের চেয়ে ১০ হাজার টাকা কমিয়ে ১ লাখ ২৮ হাজার টাকা নির্ধারণ ক . . . বিস্তারিত

এমপিদের শপথ নেয়ার বৈধতা চ্যালেঞ্জের রিট উত্থাপিত হয়নি মর্মে খারিজ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সংসদ সদস্যদের শপথ নেওয়ার বৈধতা চ্যালেঞ্জ করে দায়ের করা রিট উত্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com