প্রধানমন্ত্রীর নির্দেশে আকিবের পাশে ওবায়দুল কাদের

১০ আগস্ট,২০১৮

প্রধানমন্ত্রীর নির্দেশে আকিবের পাশে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: স্যোশাল মিডিয়ায় নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের আহত ছাত্র আশরাফুল ইসলাম আকিবের ছবি দেখে তার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আকিবের মায়ের হাতে ২ লাখ টাকার চেক তুলে দেন এবং আকিবের পুরো চিকিৎসার ব্যয় আওয়ামী লীগ বহণ করবে বলে জানান।

বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে পাঠান এবং আহত ছাত্রের সার্বিক খোঁজখবর নেন। আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়েল ছাত্র আশরাফুল ইসলাম আকিবের আহত হয়ে চিকিত্সা নেয়ার খবরটি স্যোশাল মিডিয়ার মাধ্যমে জানতে পারেন প্রধানমন্ত্রী।

ওবাদুল কাদেরের সঙ্গে এসময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আাকিবের মা ও তার বন্ধুরা উপস্থিত ছিলেন। নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলাকালীন সময়ে দুষ্কৃতকারীদের হামলায় আহত হয় আকিব। এরপর থেকে তার বন্ধুরা তাকে এ্যাপোলো হাসপাতালে ভর্তি করে চিকিত্সা দিচ্ছে।

বিপ্লব জানান, আকিব এখন আইসিইউতে আছে। দুএকদিনের মধ্যে তাকে জেনারেল বেডে স্থানান্তর করা হবে বলে চিকিৎসকের বরাত দিয়ে জানান তিনি।

প্রসঙ্গত, আকিবের বন্ধুরা তার চিকিতৎসার খরচ সবাই মিলে চাঁদা তুলে বহণ করছেন এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোনো খোঁজ নিচ্ছে না বলে ফেসবুকে তুলে ধরেন। বিষয়টি প্রধানমন্ত্রী জানার পর দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে সেখানে পাঠান। এসময় প্রধানমন্ত্রী আহত আকিবের মায়ের সঙ্গেও কথা বলেন এবং সান্তনা দেন।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

‘অন্যায়ের মধ্য দিয়ে যারা ক্ষমতা দখল করে তারা ন্যায়বিচার করতে পারে না’

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘অন্যায়ের মধ্য দিয়ে যারা ক্ষমতা দখল করে তারা কখনো ন্যায়বিচার করতে পারে না’ বলে . . . বিস্তারিত

এক পরিবারের সবাই ইয়াবা ব্যবসায়ী!

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: জহির আহমেদ ওরফে মৌলভী জহির প্রায় ১৫ বছর আগে থেকে টেকনাফে সিএনএফ এজেন্ট হিসেবে ব্যবসা করেন। . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com