বিএসএমএমইউতে শহিদুল আলম

০৮ আগস্ট,২০১৮

বিএসএমএমইউতে আনা হলো শহিদুল আলমকে

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: শহিদুল আলমকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেওয়া হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয় থেকে তাকে বের করা হয়।

এরপর আদালতের নির্দেশ অনুযায়ী তার স্বাস্থ্য পরীক্ষার জন্য ‘বিএসএমএমইউ’তে নেওয়া হয়। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে শহিদুল আলমকে ফের ডিবি কার্যালয়ে নিয়ে আসা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (মিডিয়া) উপ-কমিশনার মাসুদুর রহমান।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুণ  বলেন, ‘আদালত থেকে আমাদের নির্দেশনা আছে। উনাকে পরীক্ষা করতে হবে। ট্রিটমেন্ট দিতে হবে এবং সে অনুযায়ী প্রতিবেদন দিতে হবে। এখন পর্যন্ত উনার পরীক্ষা নিরীক্ষা চলছে। আমরা আদালতের নির্দেশনা অনুযায়ীই আগাচ্ছি। শহিদুল সাহেবকে এখনো ভর্তি করা হয়নি। প্রয়োজন হলে আমরা সেটা করবো’।

শহিদুল আলমের চিকিৎসার জন্য একটি বোর্ড গঠন করা হয়েছে। সেখানে আছেন বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. এ বিএম আবদুল্লাহ, কার্ডিওলোজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. হারিসুল হক, অর্থোপেডিক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী এবং সার্জারি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. তৌহিদুল আলম।

রবিবার রাত সাড়ে ১০টার দিকে শহিদুল আলমকে তার বাসা থেকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

শিক্ষার্থীদের বিরুদ্ধে বিতর্কিত আইন ব্যবহার করছে সরকার: সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: কোটা সংস্কার ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের বিরুদ্ধে সরকার বিতর্কিত তথ্য- . . . বিস্তারিত

মূলধারার গণমাধ্যমকে সামাজিক মাধ্যমে সক্রিয় হতে হবে: ইনু

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘সঠিক তথ্য সরবরাহের জন্য মূলধারার গণমাধ্যমকে সামাজিক মাধ্যমে আরো সক্রিয় হতে হবে। ফেস . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com