বিএনপি দেশের গণতান্ত্রিক পরিবেশ বিনষ্টে কাজ করছে: তথ্যমন্ত্রী

১৫ এপ্রিল,২০১৮

বিএনপি দেশের গণতান্ত্রিক পরিবেশ বিনষ্টে কাজ করছে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা:  ‘সরকার গত ৯ বছরে কোনও অগণতান্ত্রিক আইন তৈরি করেনি, বরং গণতন্ত্রকে প্রসারিত করার জন্য গণমাধ্যম, টিভি চ্যানেল, কমিউনিটি রেডিও, এফএম রেডিও উন্মুক্ত করে দিয়েছে। বরং বিএনপি দেশের গণতান্ত্রিক পরিবেশ বিনষ্টে কাজ করছে’ বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

রবিবার ‘ভিজিট বাংলাদেশ প্রোগ্রাম’ এর আওতায় বাংলাদেশ সফররত ২৫ জন বিদেশি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এসময় তথ্যমন্ত্রী জানান, ২০১৮ সালে সরকারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করা।

বিএনপি দেশের সর্বোচ্চ দুর্নীতিগ্রস্ত দল মন্তব্য করে তথ্যমন্ত্রী বললেন, এ কারণে মানুষ তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এই দলের চেয়ারপারসন খালেদা জিয়া নিজের দুর্নীতির কারণেই সাজা ভোগ করছেন।

হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশ জঙ্গি দমনে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। গত ৯ বছরে সরকার যে উন্নয়ন করেছে তারই ফসল হিসেবে স্বল্পোন্নত দেশের গণ্ডি পেরিয়ে উন্নয়নশীল দেশের তালিকায় নাম লিখিয়েছে বাংলাদেশ।

আরো পড়ুন....

নববর্ষে গণমাধ্যম কর্মীদের প্রতি তথ্যমন্ত্রীর শুভেচ্ছা
বাংলা নববর্ষ ১৪২৫ বঙ্গাব্দের সূচনা উপলক্ষে গণমাধ্যম কর্মীসহ দেশে ও বিদেশে বসবাসরত সকল বাংলা ভাষাভাষীকে শুভেচ্ছা জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বাংলা নববর্ষ বরণকে বাঙালির সার্বজনীন উৎসব হিসেবে বর্ণনা করে তথ্যমন্ত্রী তার শুভেচ্ছা বার্তায় বলেন, ‘জাত-পাত-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি সংস্কৃতি ও ঐতিহ্য লালন-পালন ও ধারণের প্রতীক পয়লা বৈশাখ বা নববর্ষ হোক আনন্দমুখর।’

‘দেশের গণমাধ্যমের সাথে সংশ্লিষ্টজন এবং দেশে ও বিদেশে বসবাসরত বাংলা ভাষাভাষী সকলকে এ উপলক্ষে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। বর্ষবরণের উৎসব হোক নিজস্ব সংস্কৃতি আর আনন্দের রূপকার’, বলেন তথ্যমন্ত্রী।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

বিশ্বে আউটসোর্সিং তালিকায় বাংলাদেশ তৃতীয় অবস্থানে 

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: দেশে বসে তৃতীয় পক্ষের মাধ্যমে বিদেশের জন্য চুক্তি অনুযায়ী কাজ, যেটাকে আউটসোর্সিং বলা হয়, নিয় . . . বিস্তারিত

আইনমন্ত্রীর কথায় সিনহার বিরুদ্ধে মামলা হবে না: দুদক চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, ‘আইনমন্ত্রীর কথায় কারো ( . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com