রিক্রুটিং এজেন্সির মালিক খুনের ঘটনায় অস্ত্রসহ গ্রেপ্তার ১

০৬ ডিসেম্বর,২০১৭

নিহত সিদ্দিক মুন্সি-ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: রাজধানীর বনানীতে রিক্রুটিং এজেন্সির মালিক সিদ্দিক মুন্সি হত্যার মূল পরিকল্পনাকারী হেলালকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানার কালাচাঁদপুর এলাকা থেকে ৫টি আগ্নেয়াস্ত্রসহ তাকে আটক করা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) শাজাহান সাজু তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আরও বড় কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটনোর জন্য তারা কালাচাঁদপুর এলাকায় অবস্থান করছিল। গ্রেপ্তারের সময় তার সঙ্গে আরও বেশ কয়েকজন সন্ত্রাসী ছিল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। তবে রাত পোনে ১টায় যোগাযোগ করা হলে গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা বলেন, হেলালের সঙ্গীদের খোঁজে অভিযান চলছে।

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর রাতে রাজধানীর বনানীর ৪ নম্বর রোডের বি-ব্লকের ১১৩ নম্বর বাড়িতে এম এস মুন্সি ওভারসিজ (রিক্রুটিং এজেন্সি) কার্যালয়ে প্রতিষ্ঠানটির মালিক সিদ্দিক হোসেন মুন্সিকে (৫০) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান (৩৯), মোখলেসুর রহমান (৩৫) ও মির্জা পারভেজও (৩০) গুলিতে আহত হন।

এ ঘটনায় ১৫ নভেম্বর সন্ধ্যায় বনানী থানায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করে হত্যা মামলাটি করেন নিহতের স্ত্রী জোসনা বেগম।

নিহত সিদ্দিক হোসেন মুন্সি উত্তরা ৪ নম্বর সেক্টরের একটি বাসায় স্ত্রী জোসনা বেগম, দুই মেয়ে সাবরিনা সুলতানা ও সাবিহা সিদ্দিক এবং ছেলে মেহেদী হাসানকে নিয়ে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

৯৯৯ নম্বরে ৬৫ শতাংশ ‘অপ্রয়োজনীয় ও ভুয়া কল’

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: ঢাকার মোহাম্মদপুরের বাসিন্দা আইনজীবী সুরাইয়া জান্নাত সুমি। বাড়ির সামনে রাত দেড়টা পর্যন্ত ভয়া . . . বিস্তারিত

দেশে কোনও গুম হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দেশে কোনও গুম হচ্ছে না বলে দাবি করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। যেগুলোকে আ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com