রাজশাহীতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

১৪ সেপ্টেম্বর,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
রাজশাহী: প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে যোগদান ও কয়েকটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানবাহিনীর হেলিকপ্টারটি চারঘাটের সারদায় বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমির মাঠে অবতরণ করে। তবে বৃষ্টির কারণে অনুষ্ঠান শুরু হতে বিলম্ব হয়েছে।

সারদায় বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের সমাপনী কুচকাওয়াজে যোগদানের পর প্রধানমন্ত্রী ১৬টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ৬টি প্রকল্পের উদ্বোধন করবেন। এরপর তিনি নগরের উপকণ্ঠ হরিয়ান সুগার মিল মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।

১৬ প্রকল্পের মধ্যে রয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক, বিভাগীয় ও জেলা পরিবার পরিকল্পনা ভবন, নদীর তীর রক্ষাবাঁধ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্কয়ার ও রাজশাহী শিশু হাসপাতাল।

এর বাইরে রাজশাহীর উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী নতুন কিছু প্রকল্পের ঘোষণো দিতে পারেন-এমনটিও আশা করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জেলা ও আশেপাশের বিভিন্ন জেলা থেকেও জনসভায় যোগ দিতে এরই মধ্যে নেতাকর্মীরা এসে জড়ো হতে শুরু করেছে।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

রেল লাইনে মরণফাঁদ বন্ধ হয় না কেন?

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: দেশে গত ক’দিনে রেলে কাটা পড়ে মৃত্যুর একাধিক ঘটনার পর তা নিয়ে উদ্বেগ তৈরি হয়েছে। একটি ঘট . . . বিস্তারিত

রোহিঙ্গা প্রত্যাবাসনে দেরি হলে কী করবে বাংলাদেশ?

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: বিশ্বের যেসব দেশে বিপুল সংখ্যায় শরণার্থী অবস্থান করছে বাংলাদেশ তার একটি। কর্মকর্তারা বলছেন, বাং . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com