প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিল মন্ত্রণালয় ও শিক্ষা প্রতিষ্ঠান

১৩ সেপ্টেম্বর,২০১৭

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান দিয়েছে বেশ কয়েকটি মন্ত্রণালয়, শিক্ষা প্রতিষ্ঠান এবং ব্যক্তিগত প্রতিষ্ঠান। বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যায় তাঁর জাতীয় সংসদ ভবনস্থ কার্যালয়ে এই অনুদানের চেক গ্রহণ করেন।

পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফিংয়ে একথা জানান। খবর বাসসের।

এলজিআরডি ও সমবায় মন্ত্রণালয় এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা তাদের এক দিনের বেতন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান হিসেবে প্রদান করেন।

এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন নিজ নিজ মন্ত্রণালয়ের পক্ষে প্রধানমন্ত্রীর হাতে অনুদানের চেক তুলে দেন। সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিবগণ এ সময় উপস্থিত ছিলেন।

পাশাপাশি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দও এদিন তাদের একদিনের বেতনের সমপরিমান অর্থের চেক প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এবং উপ-উপাচার্য অধ্যাপক ড. শারমিন আখতার এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক গিয়াস উদ্দিন মিয়া, অধ্যাপক ড. জালাল আহমেদ এবং অধ্যাপক ড. মো. কামরুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে প্রধানমন্ত্রীর হাতে চেক তুলে দেন।

এছাড়া ইন্ট্রাকো গ্রুপের পক্ষে এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রিয়াদ আলী প্রধানমন্ত্রীর হাতে অনুদানের চেক তুলে দেন।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

রাজধানীর বাড্ডায় গুলিবিদ্ধ যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: রাজধানীর মেরুল বাড্ডায় গুলিবিদ্ধ যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শনিবার দুপুরের দিকে ওই . . . বিস্তারিত

হঠাৎ চালের দাম ঊর্ধ্বমুখী!

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বাংলাদেশের বাজার দরের বৈচিত্রতা দেখে রাজধানীবাসীর অবাক চোখে তাকিয়ে থাকা ছাড়া কিছু করার থাক . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com