মুক্তিযোদ্ধারা অস্ত্র জমা দিয়েছে কিন্তু ট্রেনিং জমা দেয়নি: মোজাম্মেলের হুঁশিয়ারি

১১ আগস্ট,২০১৭

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে হেয়প্রতিপন্ন করার দূরভিসন্ধি মুক্তিযোদ্ধারা যে কোনো মূল্যে প্রতিহত করবে।

শুক্রবার নরসিংদী জেলার বেলাব উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লে¬ক্স উদ্বোধন শেষে মুক্তিযোদ্ধাদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। খবর বাসসের।

মোজাম্মল হক বলেন, অনেকে বিভিন্ন বক্তব্যে,পর্যবেক্ষণে, লেখায় বা আকার ইঙ্গিতে আমাদের মহান মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হেয় প্রতিপন্ন করার দূরভিসন্ধি নিয়ে কাজ করছে। এ ধরনের ঘৃণ্য তৎপরতা বন্ধ না করলে মুক্তিযোদ্ধারা মাঠে নামতে বাধ্য হবে। প্রয়োজনে তাদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধারা ১৯৭১ এর মত প্রতিরোধ গড়ে তুলবে বলে মন্ত্রী উল্লেখ করেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আহ্বানে মুক্তিযোদ্ধারা অস্ত্র জমা দিয়েছে কিন্তু ট্রেনিং জমা দেয়নি। মুক্তিযোদ্ধারা বেঁচে থাকতে মুক্তিযুদ্ধের ইতিহাসের বিকৃতি এবং বঙ্গবন্ধুর অবমাননা কোনোভাবেই মেনে নেবে না।

সমাবেশে পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু বীর প্রতীক, নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা এবং মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ প্রকল্পের আওতায় প্রায় ২ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে এ কমপ্লেক্স কনির্মাণ করা হয়। পরে মন্ত্রী একই জেলার পলাশ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সও উদ্বোধন করেন।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

বিএনপি নিজেরাই বোমা হামলা চালায় : পুলিশ

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনরাজশাহী : রাজশাহী সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা এবং ভোটারদের সহমর্মিতা পাওয়ার জন্য পরিকল্পিত ভ . . . বিস্তারিত

প্রধানমন্ত্রীর সংবর্ধনা উপলক্ষে প্রস্তুত সোহরাওয়ার্দী উদ্যান

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com