ব্রেকিং সংবাদ: |
  • ২০ দলীয় জোটের বৈঠক রাতে
  • কিউবায় কয়েক যুগ পর কাস্ত্রো পরিবারের বাইরে কেমন হবে নতুন নেতৃত্ব
  • তারেক রহমানকে ফেরানোর উদ্যোগ সরকারের, বিএনপি ও আইন কী বলছে

বনানীতে দুই ছাত্রী ধর্ষণ মামলার চার্জগঠন শুনানি ৯ জুলাই

১৯ জুন,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের মামলার অভিযোগপত্র গ্রহণ করেছে আদালত। আগামী ৯ জুলাই চার্জ গঠনের শুনানির দিন ধার্য করা হয়েছে।

সোমবার আলোচিত এ মামলায় পুলিশের দেয়া অভিযোগপত্র গ্রহণ করে ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সফিউল আজম অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য করেন।

আদালতে উপস্থিত পাঁচ আসামির পক্ষে আইনজীবীরা এদিন জামিনের আবেদন করলেও বিচারক তা নাকচ করে দেন বলে এ আদালতের রাষ্ট্রেপক্ষের কৌঁসুলি আলী আকবর জানান।

অভিযোগ আমলে নেয়ার শুনানিতে বাদীপক্ষে ছিলেন জাতীয় মহিলা আইনজীবী সমিতির ফাহমিদা আক্তার রিংকি।

অন্যদিকে আসামি পক্ষে শুনানি করেন মাহবুব আহমেদ, কাজী নজিবুল্লাহ হিরু ও আবদুর রহমান হাওলাদার।

অভিযুক্ত মামলার আসামিরা হলেন- আপন জুয়েলার্সের অন্যতম মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘ই-মেকার্স’ এর কর্মকর্তা নাঈম আশরাফ, ঢাকার পিকাসো রেস্তারাঁর অন্যতম মালিক রেগনাম গ্রুপের এমডি মোহাম্মদ হোসেন জনির ছেলে সাদমান সাকিফ এবং সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জন্মদিনের দাওয়াত দেয়। এরপর তারা দুই ছাত্রীকে বনানীর কে-ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে ‘দ্য রেইন ট্রি’ হোটেলে নিয়ে যায়। সেখানে জন্মদিনের অনুষ্ঠান চলাকালীন দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম।

ঐ ঘটনায় গত ৬ মে রাজধানীর বনানী থানায় অভিযুক্ত সাফাত আহমেদ, নাঈম আশরাফ ও সাদমান সাকিফ এবং তাদের গাড়ি চালক বিল্লাল ও সাফাতের দেহরক্ষী রহমত আলীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তারা।

মামলার পর ১১ মে সিলেট থেকে গ্রেপ্তার হন প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিফ।

এর ৪ দিন পর ১৫ মে রাজধানীর নবাবপুর ও গুলশান-১ থেকে র‌্যাব এবং পুলিশের পৃথক অভিযানে গ্রেপ্তার হন মামলার অপর দুই আসামি সাফাতের গাড়িচালক বিল্লাল এবং বডিগার্ড রহমত ওরফে আবুল কালাম আজাদ। সর্বশেষ গ্রেপ্তার হন আলোচিত এ ধর্ষণ মামলার দুই নম্বর আসামি নাঈম আশরাফ।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

‘গ্যাসের যে দাম বাড়ানো অযৌক্তিক’

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: লিকুইফাইড ন্যাচারাল গ্যাস বা এলএনজি মিশ্রিত গ্যাসের যে দাম প্রস্তাব করা হয়েছে তা অযৌক্তিক . . . বিস্তারিত

মধ্যরাতে হল থেকে বের করে দেয়া হলো ঢাবির ২০ ছাত্রীকে

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘বিভ্রান্তিকর’ পোস্ট দেওয়ার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com