আজ সৌদি আরব যাচ্ছেন প্রধানমন্ত্রী

২০ মে,২০১৭

নিজস্ব প্রতিবেদক

আরটিএনএন

ঢাকা: আরব ইসলামিক আমেরিকান (এআইএ) সম্মেলনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার দিনের সরকারি সফরে আজ শনিবার সন্ধ্যায় সৌদি আরবের রাজধানী রিয়াদের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।


আগামীকাল রবিবার রিয়াদে বাদশাহ্ আবদুল আজিজ আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।


যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, আরব বিশ্ব ও অন্যান্য মুসলিম দেশের রাষ্ট্র ও সরকারপ্রধানরা সম্মেলনে যোগ দেবেন। সম্মেলনের মূল লক্ষ্য হলো উগ্রবাদ ও সন্ত্রাসবাদ মোকাবেলায় নতুন অংশীদারি প্রতিষ্ঠা, সহনশীলতা ও সহাবস্থানের মূল্যবোধের প্রসার এবং নিরাপত্তা ও স্থিতিশীলতা জোরদার করা।


প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, সৌদি বাদশাহ এবং পবিত্র দুই মসজিদের খাদেম সালমান বিন আব্দুল আজিজ আল সাউদের আমন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলনে যোগ দিচ্ছেন। সৌদি আরবের সংস্কৃতি ও তথ্যমন্ত্রী ড. আওয়াদ বিন সালেহ আল আওয়াদ গত ১১ মে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বাদশাহ আবদুল আজিজের একটি আমন্ত্রণপত্র হস্তান্তর করেন।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

নিরামিষ কর্মসূচি দিয়ে কিছু হবে না, খালেদা জিয়াকে মাঠে নামতে হবে: জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী বিএনপি চেয়া . . . বিস্তারিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র উমরাহ্ পালন করেছেন

                     . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com