‘দ্য রেইন ট্রিতে’ ধর্ষিত দুই তরুণীকে নিরাপত্তা দেয়ার নির্দেশ

১৮ মে,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে ধর্ষণের শিকার  বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই তরুণীকে নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানা দুই তরুণীর আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে  গুলশান থানাকে এ নির্দেশ দেন।

দুই তরুণীর আইনজীবী ‘রাজধানী মানবাধিকার সংস্থা’র যুগ্ম সম্পাদক সৈয়দ নাজমুল হুদা নিরাপত্তা চেয়ে লিখিত আবেদন করে বলেন, মামলা দায়েরের পর থেকে দুই তরুণী ও তাদের পরিবারকে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে। এখন তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই তাদের নিরাপত্তা খুবই প্রয়োজন।

মঙ্গলবার ধর্ষণ মামলার আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল হোসেনের বিরুদ্ধে চারদিন এবং তার দেহরক্ষী রহমতের (আবুল কালাম আজাদ) বিরুদ্ধে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এরআগে গত বৃহস্পতিবার রাতে মামলার মূল আসামি সাফাত ও তিন নম্বর আসামি সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার ঢাকা মহানগর হাকিম সাফাতকে ছয়দিন ও সাদমানকে পাঁচদিনের রিমান্ড প্রদান করেন।

গত ২৮ মার্চ রাজধানীর বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে সাফাতের জন্মদিনে যোগ দিতে গিয়ে অপরাপর বন্ধুদের সহায়তায় ধর্ষণের শিকার হন ওই দুই তরুণী। ওই ঘটনার ৪০ দিন পর ৬ মে সন্ধ্যায় বনানী থানায় পাঁচজনকে আসামি করে মামলা করেন এক তরুণী।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল: সরকারি দল

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে সরকারি দলের সদস্যরা . . . বিস্তারিত

রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ

সংসদ প্রতিবেদকআরটিএনএনঢাকা: ট্রেন ও ট্রেনের যাত্রীর নিরাপত্তার স্বার্থে যতশীঘ্র সম্ভব রেল স্টেশনগুলোতে স্ক্যানার মেশিন স . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com