র‌্যাব পরিচয়ে টাকা কেড়ে নেয়ার অভিযোগে ৮ ডিবি বরখাস্ত

২০ এপ্রিল,২০১৭

নিজস্ব প্রতিবেদক

আরটিএনএন

ঢাকা: রাজধানীর কাফরুলের একটি ক্লাবে গিয়ে র‌্যাব পরিচয়ে মোবাইল ফোন ও টাকা কেড়ে নেওয়ার অভিযোগে গোয়েন্দা পুলিশের একজন সহকারী কমিশনারসহ আটজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।


মঙ্গলবার রাতে কাফরুলের ইব্রাহিমপুরের ‘নিউ ওয়েভ’ ক্লাবে এ ঘটনা ঘটে।


বিষয়টি তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার মাসুদ আহমেদ। তিনি নিজেও এ কমিটির একজন সদস্য। তিন দিনের মধ্যে এর প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে বলে তিনি জানান।


কমিটির অপর দুই সদস্য হলেন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার জামিল আহমেদ ও পুলিশ সদর দপ্তরের যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায়।


জানা গেছে, মঙ্গলবার রাতে গোয়েন্দা পুলিশের একটি দল সাধারণ পোশাকে ‘নিউ ওয়েভ’ ক্লাবে যায়। ১১ জনের ওই দলের নেতৃত্বে ছিলেন মহানগর গোয়েন্দা পুলিশের অবৈধ অস্ত্র উদ্ধার দলের সহকারী কমিশনার রুহুল আমিন।


ওই ক্লাবে জুয়া খেলা হচ্ছে অভিযোগ তুলে তারা ক্লাবে থাকা লোকজনের মোবাইল ফোন ও টাকা-পয়সা নিয়ে নেন। এ সময় পরিচয় জানতে চাইলে তাদের কেউ র্যা ব, কেউ সেনাবাহিনীর সদস্য হিসেবে পরিচয় দেন। এরপর সেখান থেকে এক সেনা কর্মকর্তার স্বামীসহ চারজনকে আটক করে ক্লাব থেকে বেরিয়ে যান গোয়েন্দা পুলিশের সদস্যরা।


কাফরুল এলাকায় সেনানিবাসের ফটকের চেকপোস্টে  মিলিটারি পুলিশ গাড়ি থামালে আটকরা মারধর করে টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেন। পরে সেখানে কাফরুল থানা পুলিশ আসে এবং তারা অভিযানে অংশ নেওয়া ১১ ডিবি সদস্যকে থানায় নিয়ে যান।


গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (পূর্ব) মো. নুরুন্নবী জানান, ওই অভিযানে থাকা গোয়েন্দা পুলিশের আট সদস্যকে ইতোমধ্যে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী তাদের বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেবে কর্তৃপক্ষ।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

দেশে চালের দাম বাড়া নিয়ে বিস্মিত বিশেষজ্ঞরা

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: বাংলাদেশে গত দেড় মাসে প্রতি কেজিতে চালের দাম বেড়েছে ১০ থেকে ১২ টাকা। চালের দাম যেভাবে উপরের দি . . . বিস্তারিত

নিজ হাতে রান্না করেন প্রযুক্তি প্রতিমন্ত্রী!

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সক্রিয় থাকেন . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com