১৫ দিনের জন্য সিটিং সার্ভিস বন্ধের সিদ্ধান্ত স্থগিত

১৯ এপ্রিল,২০১৭

নিজস্ব প্রতিবেদক

আরটিএনএন

ঢাকা: আগামী ১৫ দিনের জন্য সিটিং বাস সার্ভিস বন্ধের সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন বিআরটিএ চেয়ারম্যান মশিয়ার রহমান।


বুধবার বিকেলে তেজগাঁও এলেনবাড়ি বিআরটিএ কার্যালয়ে এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।


এ সময় বিআরটিএ চেয়ারম্যান বলেন, গত কয়েকদিনে যারা রাস্তায় গাড়ি নামায়নি। তাদের তালিকা করা হয়েছে। শিগগিরই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


তিনি জানান, আগামী ১৫ দিন সিটিং সার্ভিসের বিরুদ্ধে অভিযান বন্ধ থাকবে। তারপর সংশ্লিষ্ট সবাইকে নিয়ে বসে এ বিষয়ে একটি সিদ্ধান্ত নিতে হবে। তবে আগের নির্ধারিত ভাড়াতেই যাত্রীরা চলাচল করবেন।


এর আগে রাজধানীর চলমান পরিবহন সংকটের ফলে যাত্রীদের ভোগান্তি নিয়ে জরুরি বৈঠক করেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) ও পরিবহন মালিকরা।


বিআরটি’র চেয়ারম্যান মশিয়ার রহমানসহ পরিবহন মালিক ও মালিক সমিতির নেতারা বৈঠকে উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, গত ৪ এপ্রিল গণপরিবহনে বিশৃঙ্খলা ঠেকাতে রাজধানীতে সিটিং সার্ভিস বন্ধের ঘোষণা দেন সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ। সিদ্ধান্ত অনুযায়ী ১৬ এপ্রিল থেকে আংশিক বন্ধ হয় সিটিং সার্ভিস।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

কুমিল্লা ও ফরিদপুরকে বিভাগ করার পরিকল্পনা আছে: প্রধানমন্ত্রী

                     . . . বিস্তারিত

বোমা মেরে অস্ট্রেলিয় হাইকমিশন উড়িয়ে দেয়ার হুমকি

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ৫ লাখ টাকা ‘চাঁদা’ দাবি করে একটি অজ্ঞাত ই-মেইল বার্তায় ঢাকাস্থ অস্ট্রেলিয়ার হা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com