ভারতের সাথে কী চুক্তি হবে তা এখনো সিদ্ধান্ত হয়নি: এলজিআরডি মন্ত্রী

১৯ মার্চ,২০১৭

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছে। জিহাদ ঘোষণা করায় বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। এতেই প্রমাণিত হয়, বিএনপি’ই হল জঙ্গিবাদের হোতা।

মাদারীপুরের রাজৈরে সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে রাজৈর পৌরসভা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে শনিবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ভারতের সাথে বিভিন্ন চুক্তির বিষয়ে বিএনপি নেতাদের বক্তব্যের জবাবে তিনি বলেন, ভারতের সাথে কি চুক্তি হবে সেটার এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। বিএনপি আন্দোলনের কোনো ইস্যু না পেয়ে ভারতের সাথে চুক্তি নিয়ে না জেনেই মন্তব্য শুরু করেছে।

এলজিআরডিমন্ত্রী বলেন, জনগণ ও দেশের স্বার্থে অনেক দেশের সাথেই সমঝোতা চুক্তি সই করতে হয়, ভারতের সাথে কোনো চুক্তি সই করলেই যে দেশ ভারত হয়ে যাবে তা কিন্তু নয়। সরকার যদি কোনো চুক্তি করে সেটা জনগণের স্বার্থেই করবে।

এ সময় নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, পৌর মেয়র শামীম নেওয়াজ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

ডিএনসিসি’র মেয়র ও নতুন ৩৬ ওয়ার্ডে নির্বাচনের সিদ্ধান্ত রবিবার

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনের সঙ্গে এ সিটির নতুন ১৮টি ওয়ার্ড এবং ঢাকা দক্ষিণ সিটি . . . বিস্তারিত

এই ছবি দেখেই কি আত্মসমর্পণ করেছিলেন নিয়াজী?

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: ১৯৭১-এর যুদ্ধের সময়ে ভারতের সেনাপ্রধান জেনারেল মানেকশ-র দপ্তরে তখন জনসংযোগ আধিকারিক হিসাবে কাজ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com