তুরিনের গাড়িতে মোটরসাইকেলের ধাক্কা, যুবক আটক

০৯ জানুয়ারি,২০১৭

নিজস্ব পতিনিধি

আরটিএনএন

গাইবান্ধা: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের আইনজীবী তুরিন আফরোজের গাড়ির সঙ্গে মোটর সাইকেলের ধাক্কার ঘটনা ঘটেছে। এসময় মোটর সাইকেল চালককে আটক করা হয়েছে।


সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে গাইবান্ধার পলাশবাড়ীতে এই ঘটনা ঘটে।


তুরিন আফরোজ জানান, গত ৩ জানুয়ারি তুরিনের বাবা তসলিম উদ্দিন আহমেদ রাজধানীর একটি হাসপাতালে মারা যান। তাকে সমাহিত করতেই তুরিন নীলফামারীতে তার বাড়ি গিয়েছিলেন। সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে নীলফামারী থেকে ঢাকায় ফেরার পথে পলাশবাড়ীর শিল্পী হোটেলের সামনে মূল সড়কে হঠাৎ তার গাড়িতে ধাক্কা দেয় একটি মোটরসাইকেল। এতে তার সরকারি গাড়িটির দরোজা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে তিনি অক্ষত আছেন।


তিনি আরো জানান, তার গাড়ির বহরে মোট তিনটি গাড়ি ছিল। সামনে ছিল পুলিশের গাড়ি। মাঝে তার গাড়ি এবং শেষে স্বজনদের গাড়ি। মাঝের গাড়িতেই ছিলেন তুরিন। ধাক্কা লাগার পর তাৎক্ষণিকভাবে চালক দক্ষতার সঙ্গে গাড়িটি নিয়ন্ত্রণে নিয়ে আসেন।


তুরিন বলেন, ‘ড্রাইভার সাহেব দক্ষতার সঙ্গে গাড়িটি সামলে নিতে না পারলে কী হতো, তা ভাবতেই পারছি না।’


এর মধ্যে পুলিশের গাড়িটি আবার ঘটনাস্থলে চলে আসে আর পেছনের গাড়িটিতে থাকা মানুষরা মোটরসাইকেলকে দুই দিক থেকে আটকে ফেলে। এ সময় মোটরসাইকেলের পেছনে বসা একজন পালিয়ে যান। তবে চালককে আটক করতে সক্ষম হন অন্যরা।


তুরিনের ওপর হামলার হুমকি ছিল আগে থেকেই। ২০১৩ সালের ২০ ফেব্রুয়ারি তাকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর নিয়োগ করার পর সরকারি গাড়ির পাশাপাশি গানম্যানও দেওয়া হয়। তিনি মানবতাবিরোধী অপরাধী জামায়াত নেতা মতিউর রহমান নিজামী, আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ, মীর কাসেম আলী, বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর মামলায় সাফল্যের সাক্ষর রাখেন। এ কারণে তাকে হত্যার হুমকিও দেয়া হয়।


তুরিন জানান, এই ঘটনায় মামলা করতে তিনি পলাশবাড়ী থানায় আছেন। তিনি বলেন, ‘তারাই তদন্ত করে দেখুক কারা এই ঘটনা ঘটিয়েছে।’


এ বিষয়ে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান জানান, কলেজ রোডের সড়ক থেকে মূল সড়কে উঠছিল মোটর সাইকেলটি। আর তুরিন আফরোজের গাড়িটি আসছিল নীলফামারী থেকে ঢাকার দিকে। মোটর সাইকেলটি মূল সড়কে ওঠার সময় একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে।


তিনি আরো জানান, ‘প্রত্যক্ষদর্শীরা একে দুর্ঘটনা বলছেন। তবে আটক হওয়া কিশোরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার সঙ্গে থাকা আরো একজন ভয়ে পালিয়ে গেছে।’

মন্তব্য

মতামত দিন

জাতীয় পাতার আরো খবর

মালয়েশিয়ায় উন্মোচন হলো জনশক্তি রপ্তানির দ্বার

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ প্রতীক্ষার পর উন্মোচিত হলো মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্ব . . . বিস্তারিত

বাংলাদেশ দখলে ভারতের সময় লাগবে দুসপ্তাহ

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: ভারত বাংলাদেশে সামরিক অভিযান চালালে পুরো বাংলাদেশ সরকার, প্রশাসন এবং সব শহরাঞ্চলে পূর্ণ নিয়ন্ত্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com