শুক্রবার সন্ধ্যা থেকে ৪৮ ঘন্টা বন্ধ থাকবে মোবাইল ব্যাংকিং

২৭ ডিসেম্বর,২০১৮

রবিবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সব ধরনের মোবাইল ভিত্তিক আর্থিক সেবা (এমএফএস) অস্থায়ীভাবে স্থগিত করেছে বাংলাদেশ ব্যাংক।

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: রবিবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সব ধরনের মোবাইল ভিত্তিক আর্থিক সেবা (এমএফএস) অস্থায়ীভাবে স্থগিত করেছে বাংলাদেশ ব্যাংক।

বাংলাদেশের ব্যাংকের পক্ষ থেকে বৃহস্পতিবার পাঠানো একটি বিজ্ঞপ্তিতে দেশের সব এমএফএস প্রদানকারী প্রতিষ্ঠানকে মোবাইল ব্যাংকিং স্থগিতের ব্যাপারে এই নির্দেশনা দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার বিকেল ৫টা থেকে রবিবার বিকেল ৫টা পর্যন্ত সব ধরনের মোবাইল ভিত্তিক আর্থিক সেবা স্থগিত থাকবে।

তবে, ব্যক্তিগত গ্রাহকদের জন্য ২৯ ডিসেম্বর (শনিবার) বিকেল ৫টা থেকে ৩০ ডিসেম্বর (রবিবার) বিকেল ৫টা পর্যন্ত সীমিত পরিসরে সর্বোচ্চ ৫ হাজার টাকা লেনদেনের সুবিধা রাখতে পারবে প্রতিষ্ঠানগুলো।

নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত নির্দেশনা অনুসারে মোবাইল ব্যাংকিং স্থগিতের এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

মন্তব্য

মতামত দিন

অর্থনীতি পাতার আরো খবর

ছয় গ্রেডে যৎসামান্য মজুরি বেড়েছে, শ্রমিকরা কী মানবেন?

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: বাংলাদেশ মজুরি কাঠামো নিয়ে সংকট নিরসনে সরকারের একটি পর্যালোচনা কমিটি সব পক্ষের সাথে জরুরি বৈঠকে . . . বিস্তারিত

পোশাক শ্রমিকদের আন্দোলন দমাতে ছয় গ্রেডে মজুরি বাড়ানোর ঘোষণা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: সরকার গঠনের শুরুতেই বেতন-ভাতা বাড়ানোসহ বিভিন্ন দাবিতে পোশাক শ্রমিকদের টানা আন্দোলনের মুখে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com