এ বছর ব্যাংকিং খাতে সর্বোচ্চ করদাতা ইসলামী ব্যাংক

০৯ নভেম্বর,২০১৭

এ বছর ব্যাংকিং খাতে সর্বোচ্চ করদাতা ইসলামী ব্যাংক

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ব্যাংকিং খাতে ২০১৬-২০১৭ করবর্ষে সর্বোচ্চ করদাতা হিসেবে পুরস্কৃত হয়েছে।

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপির নিকট থেকে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা বুধবার শেরেবাংলা নগরে নির্মানাধীন জাতীয় রাজস্ব ভবনে কর বাহাদুর পরিবার ও সেরা করদাতা সম্মাননা ২০১৭ অনুষ্ঠানে ক্রেস্ট ও ট্যাক্স কার্ড গ্রহণ করেন।

এসময় অর্থ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ড. আব্দুর রাজ্জাক এমপি এবং অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমান উপস্থিত ছিলেন।

ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড লেনদেন পর্যবেক্ষণে প্রযুক্তি সেবাদানকারী প্রতিষ্ঠান ভারতের এসএএস ইনস্টিটিউট প্রাইভেট লিমিটেড ও বাংলাদেশের থাকরাল ইনফরমেশন সিস্টেমস প্রাইভেট লিমিটেড এর সাথে ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর করেছে।

বৃহস্পতিবার ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান ও এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহ্বুব-উল-আলম এর উপস্থিতিতে চুক্তি স্বাক্ষর করেন ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান ও থাকরাল ইনফরমেশন সিস্টেম লিমিটেড এর প্রধান নির্বাহী বাসাব বাগচি, এফসিএ।

এসএএস ইনস্টিটিউটের সহযোগী পরিচালক গুরুপ্রকাশ রামচন্দ্র, থাকরাল ইনফরমেশন সিস্টেম এর ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হারুন-উর-রশিদ খান ও জেনারেল ম্যানেজার জয়জিৎ চৌধুরী, ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো: হাবিবুর রহমান ভূঁইয়া, এফসিএ, চিফ এন্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এএএম হাবিবুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফয়েজ মুহাম্মদ কামালুদ্দিনসহ প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। (প্রেস বিজ্ঞপ্তি)

মন্তব্য

মতামত দিন

অর্থনীতি পাতার আরো খবর

বড়পুকুরিয়ায় কয়লা গায়েব নিয়ে তোলপাড়!

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনদিনাজপুর: দিনাজপুরের বড়পুকুরিয়ায় কয়লা গায়েবের ঘটনায় চলছে তোলপাড়। নথিপত্রের হিসাব অনুযায়ী, খনি থে . . . বিস্তারিত

‘ভল্টের স্বর্ণ হেরফের হয়নি, সম্পূর্ণ ভুল বোঝাবুঝি’

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বাংলাদেশ ব্যাংকের ভল্টে রাখা স্বর্ণ নিয়ে অনিয়মের কথা যেভাবে দুনিয়া কাঁপানোভাবে প্রকাশিত হয় . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com