অর্ধ-বার্ষিক সাফল্য উদযাপন করল লাবিব গ্রুপ

২২ আগস্ট,২০১৭

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: দেশের শীর্ষস্থানীয় তৈরী পোশাক রপ্তানিকারক প্রতিষ্ঠান লাবিব গ্রুপ তাদের অর্ধ-বার্ষিক সাফল্য উপযাপন করেছে। ‘গো গো গ্লোরি’ শিরোনাম রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাবিব গ্রুপের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের ৭০০ কর্মকর্তা-কর্মচারী। অর্ধ-বার্ষিক সাফল্য উদযাপন ছাড়াও আগামী অর্ধ-বছরের লক্ষ্য নির্ধারণ ও বাস্তবায়ন কর্মপদ্ধতি নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাহউদ্দিন আলমগীর (সিআইপি) এবং ভাইস চেয়ারম্যান সুলতানা জাহান (সিআইপি)সহ প্রতিষ্ঠানে উদ্ধতন কর্মকর্তারা।

‘গো গো গ্লোরি’ অনুষ্ঠানে দিনব্যপি নানা আয়োজনের মধ্যে লাবিব গ্রুপের ১০জন কর্মকর্তাকে কাজের স্বীকৃতি স্বরূপ স্বর্ণপদক দেওয়া হয়। লাবিব গ্রুপের রয়েছে বিশ্বমানের টেক্সটাইলস, সোয়েটার গার্মেন্টস, ইয়ার্ণ ডাইং, ব্যাংকিং ও লিজিং, টেলিকম, আইটি এবং পোল্ট্রি ও ফিশারিজ ব্যবসায়। আমন্ত্রিত অতিথি ও লাবিব গ্রুপের সকল স্তরের ম্যানেজমেন্ট অফিসিয়ালদের উপস্থিতিতে এই অনুষ্ঠান এক মিলন মেলায় পরিণত হয়।

সব শেষে এক জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাঁশি বাদক বাবুর বাঁশির সুর এবং দেশের স্বনামধন্য শিল্পী সন্দীপন, বিন্দু কণা, তুরিন, তারেক হামিম ও মিষ্টি সঙ্গীত পরিবেশন করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

মন্তব্য

মতামত দিন

অর্থনীতি পাতার আরো খবর

আবারও পেঁয়াজের দাম বেড়েছে!

আবারও পেঁয়াজের দাম বাড়লনিজস্ব প্রতিবেদকআটিএনএনঢাকা: ভারতের মহারাষ্ট্রের নাসিক জেলার লাসালগাঁওয়ে ৫ দিনে পেঁয়াজের দাম ২৫ শ . . . বিস্তারিত

আমাদের দেশে কেন আইনস্টাইন হবে না, প্রশ্ন জ্বালানি উপদেষ্টার

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দেশের নতুন প্রজন্মের মাঝে মেধার বিকাশ ঘটতে গবেষণার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন প্রধ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com