‘ইসি ভোটারদের সঙ্গে প্রতারণা করেছে, ভোট ডাকাতি কেন্দ্র দখল আগেই ব্যালটে সিল মারা হয়েছে’

০৮ জানুয়ারি,২০১৯

‘ইসি ভোটারদের সঙ্গে প্রতারণা করেছে, ভোট ডাকাতি কেন্দ্র দখল আগেই ব্যালটে সিল মারা হয়েছে’

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ইসি ভোটারদের সঙ্গে প্রতারণা করে প্রহসনের নির্বাচন করেছে। যেই নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে, কেন্দ্র দখল হয়েছে, আগেই ব্যালট পেপারে সিল মারা হয়েছে।

মঙ্গলবার বিকালে ড. কামাল হোসেনের বাসবভনে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, এই নির্বাচন গোটা জাতি প্রত্যাখ্যান করেছে। আমরা পুনর্নির্বাচন দাবি করছি। এটা এমন নির্বাচন যেখানে সেনাবাহিনীকে পর্যন্ত নিষ্ক্রিয় করে নির্বাচনকে প্রহসনে পরিণত করেছে সরকার।

এ সময় মির্জা ফখরুল ঐক্যফ্রন্টের তিনটি কর্মসূচি ঘোষণা করেন। তিনটি কর্মসূচির মধ্যে রয়েছে, ১.জাতীয় সংলাপ ২.নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা ও ৩.জনমত তৈরিতে ঐক্যফ্রন্ট নেতাদের বিভিন্ন জেলা সফর।

এর আগে ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসবভনে বিকাল ৪টায় এ বৈঠক শুরু হয়। দেড় ঘণ্টারও বেশি সময় ধরে চলা বৈঠকে নির্বাচন-পরবর্তী কর্মসূচি ও ভোটের ফল নিয়ে মামলা ও ভোট কারচুপির অভিযোগ কূটনীতিকদের অবহিত করার বিষয়ে আলোচনা হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীর-উত্তম, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সভাপতিমণ্ডলীর সদস্য জগলুল হায়দার আফ্রিক, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

পদ ছেড়ে দল পুনর্গঠন চান মওদুদ-মোশাররফ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: একাদশ সংসদ নির্বাচনে ভোটের মাঠে নেতাকর্মীদের অবস্থান করাতে না পারার ব্যর্থতা স্বীকার করে দ . . . বিস্তারিত

নারী এমপি হতে চায় আ.লীগের ১৫১০ জন

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: একাদশ জাতীয় সংসদের নারীদের জন্য সংরক্ষিত ৫০ আসনের ৪৩টি পাবে ক্ষমতাসীন আওয়ামীলীগ। আর এই ৪৩ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com