পটুয়াখালী-৩ আসনে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী গোলাম মাওলা রনি

০৭ ডিসেম্বর,২০১৮

পটুয়াখালী-৩ আসনে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী গোলাম মাওলা রনি

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে বিএনপির দলীয় প্রার্থীদের মনোনয়নের চূড়ান্ত তালিকা ঘোষণা করা হয়েছে। এর মধ্যে পটুয়াখালীতে বিএনপি থেকে একক প্রার্থী ঘোষণা করা হয়েছে গোলাম মাওলা রনিকে।

শুক্রবার সন্ধ্যায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের চূড়ান্ত তালিকা ঘোষণা করেন। এদিকে ঐক্যফ্রন্ট ও ২০ দলের প্রার্থীদের তালিকা শনিবার জানানো হবে।

এদিকে গত রোববার হলফনামায় স্বাক্ষর না থাকায় রনির মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন পটুয়াখালীর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মতিউল ইসলাম চৌধুরী।

পরবর্তীতে বৃহস্পতিবার আপিলের পরিপ্রেক্ষিতে পটুয়াখালী-৩ আসনে (গলাচিপা-দশমিনা) বিএনপি মনোনিত প্রার্থী গোলাম মাওলা রনির মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে নৌকার টিকিট না পেয়ে তিনি বিএনপিতে যোগ দেন।

গোলাম মাওলা রনি ২০০৮ সালে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে পটুয়াখালী-৩ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। কিন্তু ২০১৪ সালে তাকে আর মনোনয়ন দেয়া হয়নি। 

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

আগের মতো এবারও স্থানীয় নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে : সিইসি

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) খান মো. নূরুল হুদা বলেছেন, স্থানীয় সরকার নির্বাচন আগে যেমন . . . বিস্তারিত

২২ ফেব্রুয়ারি সুপ্রিম কোর্ট অডিটরিয়ামে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: আগামী ২২ ফেব্রুয়ারি (শুক্রবার) সুপ্রিম কোর্ট অডিটরিয়ামে গণশুনানি কর্মসূচি পালন করবে জাতীয় . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com