২৭ বছর ধরে রাস্তায় রাস্তায় ঘুরছি: এরশাদ

০৬ ডিসেম্বর,২০১৮

আমি ২৭ বছর ধরে রাস্তায় রাস্তায় ঘুরছি: এরশাদ

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ২৭ বছর ধরে রাস্তায় রাস্তায় ঘুরছি, পার্টি ছাড়ি নাই। সব নির্ভর করে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও।

প্রায় ১৫ দিন পর বৃহস্পতিবার হঠাৎ বনানী কার্যালয়ের সামনে গাড়িতে বসে তিনি এসব কথা বলেন। গাড়িতে বনানী কার্যালয়ে সামনে এলেও কার্যালয়ে প্রবেশ করেননি এরশাদ।

তিনি বলেন, আমার বয়স হয়েছে, চিকিৎসা করতে দেবে না। বাইরে যেতে দেবে না। মৃত্যুকে ভয় করি না। আমাকে কেউ দমিয়ে রাখতে পারবে না। আমি এগিয়ে যাব। আমার ব্লাড শর্টেজ রয়েছে, বাসায় যাচ্ছি।

মাত্র কয়েক মিনিটের জন্য কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান। তিনি বলেন, তোমাদের কোনও ভয় নেই। জাপা তোমাদের মাঝে বেঁচে থাকবে। জাপা চিরদিন নির্বাচন করেছে, এবারও করবে।

এরশাদ বলেন, পুরনো মহাসচিবকে (এবিএম রুহুল আমিন হাওলাদার) ভালোবাসতাম। নতুন মহাসচিবকে (মসিউর রহমান রাঙ্গা) তোমরা ভালোবেস। সে নতুন, তাকে সাহায্য করো। বেঁচে আছি, বেঁচে থাকব। ২৭ বছর ধরে রাস্তায় রাস্তায় ঘুরেছি, পার্টি ছাড়ি নাই। সব নির্ভর করে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও।

এ সময় এরশাদের কার্যালয়ের সামনে নেতাকর্মীরা স্লোগান দেন। তারা বলেন, এরশাদের কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে। অ্যাকশন, অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন। আওয়ামী লীগের দালালেরা হুঁশিয়ার সাবধান।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

মুসলিম উম্মাহ’র ঐক্যে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুসলিম বিশ্বের ঐক্যের ওপর গুরুত্বারোপ করে বলেছেন, এই উম্মাহ’র একস . . . বিস্তারিত

দশটিরও কম আসন, লজ্জা শরম থাকলে ফখরুল পদত্যাগ করতেন: কাদের

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মহা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com