খালেদা জিয়াকে আবারো কারাগারে নেয়া ভয়ঙ্কর নীল নকশার অংশ: রিজভী

০৮ নভেম্বর,২০১৮

খালেদা জিয়াকে আবারো কারাগারে নেওয়া ভয়ঙ্কর নীল নকশা: রিজভী

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হাসপাতাল থেকে আবারও কারাগারে নেওয়া সরকারের ভয়ঙ্কর নীল নকশার অংশ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেছেন।

বেগম খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত বিশেষ আদালতে নেওয়া হয়েছে।

বেলা ১১টা ২০ মিনিটে তাকে হাসপাতাল থেকে বের করে কালো রঙের একটি গাড়িতে করে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বের করা হয়। ১১টা ৩৫ মিনিটের দিকে কারাগারে ঢোকে খালেদাকে বহনকারী গাড়ি।

রুহুল কবির রিজভী বলেন, খালেদা জিয়ার চিকিৎসা শেষ না হলেও জোর করে তাকে হাসপাতাল থেকে কারাগারে নেওয়া হয়েছে। তার চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত বিএসএমএমইউ হাসপাতালে রাখার দাবি জানাচ্ছি।

তিনি বলেন, নেত্রীর চিকিৎসা শেষ না করে আবারও কারাগারে নিয়ে গেছে। এটা একটা ভয়ঙ্কর নীল নকশা। ভয়ঙ্কর অশুভ পরিকল্পনা।

রাজশাহীতে ঐক্যফ্রন্টের জনসভাকে কেন্দ্র করে নওগাঁ ও রাজশাহী জেলায় পরিকল্পিতভাবে বাস ধর্মঘট আহ্বান করা হয়েছে বলেও অভিযোগ করেন রুহুল কবির রিজভী।

সংলাপ কি চূড়ান্ত আক্রমণের পূর্বে কিছুটা সময়ক্ষেপণ’ প্রশ্ন করে তিনি বলেন, তা না হলে প্রধানমন্ত্রী অঙ্গীকার করার পরও সারাদেশে কেন এত গণগ্রেপ্তার চালানো হচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হবে না বলার পরও সারাদেশে গ্রেপ্তার চলছে। প্রধানমন্ত্রী বলেন একটা আর কাজ করেন আর একটা।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক মুনীর হোসেন, নির্বাহী সদস্য শাহ মো. আবু জাফর প্রমুখ।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই অংশ নিয়েছিল বিএনপি: হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি নির্বাচনে অংশ নিয়েছিল বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড . . . বিস্তারিত

বন্দী খালেদা জিয়ার বিরুদ্ধে ওয়ারেন্ট

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দুই মামলায় সাজাপ্রাপ্ত হয়ে জেলখানায় বন্দী বিএনপি চেয়ারপর্সনের বিরুদ্ধে ধর্মীয় উস্কানির এক . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com