ঐক্যফ্রন্টের পক্ষে লিপি’র ব্যাপক গণসংযোগ

০৮ নভেম্বর,২০১৮

ঐক্যফ্রন্টের পক্ষে লিপি’র ব্যাপক গণসংযোগ

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
রৌমারী (কুড়িগ্রাম): নারী নেতৃত্বকে সমন্বিত রাখতে মমতাজ হোসেন লিপি কুড়িগ্রাম-৪ আসনের বিভিন্ন গ্রামে দীর্ঘদিন ধরে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি দুইবারের সফল এমপি প্রায়ত গোলাম হোসেনের একমাত্র কন্যা।

লিপি ২০০৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স শেষ করে রাজনীতিতে সক্রিয় হন। পিতার অসম্পন্ন কাজগুলোকে সম্পন্ন করতে পিছিয়ে পড়া কুড়িগ্রাম-৪ আসনের হাল ধরতে চান তিনি।

আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ নিয়ে ভোটযুদ্ধে নামতে চান। এ লক্ষ্যে ঝিমিয়ে পড়া দলকে বেগবান করতে দলের তৃণমূল নেতাদের সাথে প্রতিমুহূর্তে যোগাযোগ রক্ষা করে চলেছেন। এছাড়াও আওয়ামী লীগ আমলে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হামলার সমুচিত জবাব দিতে এখন তিনি মাঠে ময়দানে সক্রিয়ভাবে কাজ করছেন। বৃহস্পতিবার রৌমারী উপজেলার নদী বিচ্ছিন্ন ডাটিয়ারচরে গিয়েছিলেন তিনি।

সেখানে স্থানীয়দের কাছে তাদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সাধ্যমতাে সহযোগিতার আশ্বাস দেন। দিনভর গণসংযোগের একপর্যায়ে সাংবাদিকদের তিনি বলেন, কুড়িগ্রাম-৪ আসনটির অধিকাংশ গ্রামগুলোই চরাঞ্চল।

চরের জমি সোনার থেকেও দামি। শুধুমাত্র সামান্য সহযোগিতার অভাবে চরের মানুষ স্বাবলম্বী হতে পারছে না। নদী খনন করে নদীকে একমুখো করলেই চরের মানুষের তথা কুড়িগ্রাম-৪ আসনবাসির সকল সমস্যার সমাধান হয়। বিদ্যুতায়নের নামে ঘরে ঘরে সোলার প্যানেল বসানোর প্রয়োজন নেই।

তখন ব্রহ্মপুত্রই হবে বিদ্যুতের সাপ্লায়ার। ভারত থেকে বিদ্যুৎ আমদানি করারও প্রয়োজন পড়বে না তখন। এই যে চরের শত শত একর মরুভূমির মতো বালুচর দেখছেন এগুলো আমাদের সম্পদ। এগুলো যেন বালুকণা নয়; প্রতিটি কনাই যেন হীরকখণ্ড। শুধুমাত্র সদিচ্ছার অভাবে আমরা এগুলো কাজে লাগাতে পারছি না।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

ঢাবিতে সহাবস্থান নিয়ে বিতর্ক, ডাকসু নির্বাচন কি জাতীয় নির্বাচনের পথে?

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: দীর্ঘ ২৮ বছর পরে আদালতের নির্দেশে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন অনু . . . বিস্তারিত

চরমোনাই পীর আমির, অধ্যক্ষ ইউনূস মহাসচিব

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশের বর্তমান আমির পীর সাহেব চরমোনাই মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম আ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com