সর্বশেষ সংবাদ: |
  • পুনঃতফসিলের প্রজ্ঞাপন জারি করল নির্বাচন কমিশন
  • ঐক্যফ্রন্টের দাবির মুখে নির্বাচন পেছাল ইসি, নতুন সিডিউলে ৩০ ডিসেম্বর ভোট
  • সরকারের নির্দেশে নির্বাচন মাত্র এক সপ্তাহ পিছিয়েছে নির্বাচন কমিশন: রিজভী
  • যুক্তফ্রন্টের মহাজোটে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে, এখনো সিদ্ধান্ত হয়নি: কাদের

সংলাপের ফলাফল সরকারের সদিচ্ছার উপর নির্ভর করছে: ফখরুল

০৭ নভেম্বর,২০১৮

সংলাপের ফলাফল সরকারের সদিচ্ছার উপর নির্ভর করছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সংলাপের ফলাফল সরকারের সদিচ্ছার উপর নির্ভর করছে।

বুধবার সকাল ১০ টায় ‘ঐতিহাসিক ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর শেষে তিনি এ মন্তব্য করেন।

ফখরুল ইসলাম বলেন, গণতন্ত্রের জন্য আমাদের সংগ্রাম চলছে, ভবিষ্যতেও এ সংগ্রাম চলবে। এসময় দেশের সমস্ত গণতান্ত্রিক শক্তিগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

এদিকে সকাল থেকেই রাজধানীর বিভিন্ন থানা, ওয়ার্ডের বিএনপি নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জিয়ার মাজার প্রাঙ্গণে জড়ো হতে থাকেন। ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে হাজারো নেতাকর্মীর পদচারণায় মুখরিত ছিল বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার প্রাঙ্গণ।

ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, কৃষক দল ও শ্যমিক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পৃথক মিছিল নিয়ে সমাধিস্থলে জড়ো হন। মিছিল আর স্লোগানে স্লোগানে মুখরিত করে রাখে শেরেবাংলা নগরের চারপাশ। তারা জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নামে বিভিন্ন স্লোগান দিতে দেন এবং খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

প্রসঙ্গত, ৭ নভেম্বর ‘বিপ্লব ও সংহতি দিবস’ উপলে দু’দিনের কর্মসূচি দেয় বিএনপি। গত শনিবার নয়াপল্টরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সভা শেষে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাংবাদিকদের এই কর্মসূচি জানান।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

সরকারি ‘ষড়যন্ত্রের’ গন্ধ পাচ্ছি, নির্বাচন এক মাস না পেছালে কাল কর্মসূচি: রব

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: জেএসডির সভাপতি ও ঐক্যফ্রন্ট নেতা আ স ম আবদুর রব বলেছেন, সরকার উদ্দেশ্যপ্রণোদিতভাবেই নির্বা . . . বিস্তারিত

প্রথম দিনেই বিএনপির বাজিমাত, মনোনয়ন ফরম বিক্রি ১৩২৬

নিজস্ব প্রতিবেদনআরটিএনএনঢাকা: প্রথম দিনেই বিএনপি মনোনয়ন ফরম বিক্রি করেছে ১৩২৬টি। যা অতীতের যে কোনো জাতীয় নির্বাচনের ত . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com