চাঁদাবাজির আরে একটি মামলা ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে

০৭ নভেম্বর,২০১৮

চাঁদাবাজির আরে একটি মামলা ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে হামলা, মারধর ও চাঁদাবাজির অভিযোগ এনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে আশুলিয়া থানায়।

এ নিয়ে মাছ চুরি, ফল চুরিসহ ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে নানা অভিযোগে এখন পর্যন্ত আশুলিয়া থানায় সাতটি মামলা হয়েছে।

সর্বশেষ মামলাটি রেকর্ড করা হয় বুধবার ভোররাতে। রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসিন্দা ও মির্জানগর এলাকার ‘দ্য কটন টেক্সটাইল মিল’-এর চেয়ারম্যান কাজী মহিবুর রব বাদী হয়ে এ মামলা দায়ের করেন। তিনি এর আগেও দুই কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিলেন।

আজকের মামলায় জাফরুল্লাহ চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশিরসহ ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দীপু বলেন, তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়েই মামলাগুলো নেওয়া হয়েছে।

চুরি, চাঁদা দাবি ও জমি দখলের চেষ্টার অভিযোগে এর আগে গত ১২, ১৫, ১৯, ২১, ২৩ অক্টোবর ও ২ নভেম্বর জাফরুল্লাহ চৌধুরীসহ কয়েকজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় ছয়টি মামলা হয়।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হয়।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

বন্দী খালেদা জিয়ার বিরুদ্ধে ওয়ারেন্ট

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দুই মামলায় সাজাপ্রাপ্ত হয়ে জেলখানায় বন্দী বিএনপি চেয়ারপর্সনের বিরুদ্ধে ধর্মীয় উস্কানির এক . . . বিস্তারিত

জনগণের আস্থা ও বিশ্বাসের মূল্য দিতে সবার জন্য কাজ করবো: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা অঙ্গীকার ব্যক্ত করে বলেছেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণের প্রদত্ত আস্থ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com