‘বাংলাদেশের রাজনীতিতে খালেদার কোনো ভবিষ্যৎ নেই’

১৩ সেপ্টেম্বর,২০১৮

‘বাংলাদেশের রাজনীতিতে খালেদার কোনো ভবিষ্যৎ নেই’

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: বাংলাদেশের রাজনীতিতে খালেদা জিয়ার কোনো ভবিষ্যত দেখছেন না তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।
বুধবার জাতীয় প্রেস ক্লাবে ‘বাংলাদেশ ন্যাশনাল এ্যাসট্রোলজার্স সোসাইটি’ আয়োজিত জ্যোতিষ সম্মেলনে তিনি তার এই পর্যবেক্ষণ তুলে ধরেন।

ইনু বলেন, রাজনৈতিক কর্মী হিসেবে দেখছি জামায়াত, রাজাকার, জঙ্গির সঙ্গে যতক্ষণ বিএনপি একজোট হয়ে থাকবে, এই বিএনপি ততদিন ধ্বংসের দিকে এগিয়ে যাবে। তার কোনো ভবিষ্যত নাই।

বিএনপি ও খালেদা জিয়া যতক্ষণ খুনি, অপরাধী, যুদ্ধাপরাধী, মানবতাবিরোধী অপরাধীদের আস্তানা ও ঠিকানা থাকবে, বাংলাদেশের রাজনীতিতে ততদিন তারা ক্ষমতার ধারে কাছেও আসতে পারবে না।

বক্তব্যের শুরুতে তথ্যমন্ত্রী বাংলাদেশে জ্যোতিষ শাস্ত্র চর্চার কথা তুলে ধরে বলেন, গণনা করা বিপদ আপদ থেকে মানুষকে আত্মরক্ষার সাহস দেয়। গণনা করা মানুষকে সতর্ক করে ভবিষ্যতে ভালো কাজে উদ্বুদ্ধ করে থাকে এবং খারাপ কাজ থেকে বিরত থাকতে বলেন।

তারা আগাম ভবিষ্যৎ বাণী করে সামাজিক, রাজনৈতিক বিপত্তি থেকে মানুষকে রক্ষা করে থাকেন।

এরপর বিএনপিকে নিয়ে ভবিষ্যৎ বাণী দিয়ে তিনি বলেন, এই কথা যে আমি বললাম, এটা কি গণনা? না, এটা গণনা না। এটা চোখে দেখছি। বিএনপির নেতৃত্বে বৃহত্তর ঐক্যের যে ঘটনা ঘটছে, সেটা হচ্ছে অপরাধীদের ঐক্য। এই মোর্চা নিয়ে বাংলাদেশের ভাগ্য নিয়ন্ত্রণ করবেন, তা বাংলার মানুষ হতে দেবে না।

বিএনপি এক যুগ ক্ষমতার বাইরে থাকলেও ষড়যন্ত্রের চেষ্টা চালিয়ে যাচ্ছে দাবি করে তা ঠেকাতে আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটের ঐক্যবদ্ধ থাকার উপর জোর দেন জাসদ সভাপতি।

সম্মেলনে বাংলাদেশ ন্যাশনাল এ্যাসট্রোলজার্স সোসাইটি’র কার্যকরী সভাপতি শেখর রায়, মহাসচিব কে সি পাল, যুগ্ম মহাসচিব আজিজুর রহমান তৈয়ব বক্তব্য রাখেন।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

বন্দী খালেদা জিয়ার বিরুদ্ধে ওয়ারেন্ট

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দুই মামলায় সাজাপ্রাপ্ত হয়ে জেলখানায় বন্দী বিএনপি চেয়ারপর্সনের বিরুদ্ধে ধর্মীয় উস্কানির এক . . . বিস্তারিত

জনগণের আস্থা ও বিশ্বাসের মূল্য দিতে সবার জন্য কাজ করবো: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা অঙ্গীকার ব্যক্ত করে বলেছেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণের প্রদত্ত আস্থ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com