ফেইসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে বঙ্গবন্ধুর খুনির জামাতা গ্রেপ্তার

১৩ সেপ্টেম্বর,২০১৮

ফেইসবুকে পোস্ট দেওয়ায় অভিযোগে বঙ্গবন্ধুর খুনির জামাতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: ফেইসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে বঙ্গবন্ধুর খুনি সুলতান শাহরিয়ার রশিদ খানের মেয়ের জামাই ফুয়াদ জামানকে তথ্য-প্রযুক্তি আইনের একটি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

পুলিশের বিশেষায়িত এ ইউনিটের অতিরিক্ত উপ কমিশনার নাজমুল ইসলাম বলেন, বুধবার মধ্যরাতে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে ফুয়াদকে তারা গ্রেপ্তার করেন।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি এবং তার আত্মস্বীকৃত খুনিদের প্রশংসা করে ফেইসবুকে পোস্ট দেওয়ায় অভিযোগে এক মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে’।

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সদস্য মোহাম্মদ নাজমুল হাসান পিয়াস ২৩ আগস্ট ধানমণ্ডি মডেল থানায় তথ্যপ্রযুক্তি আইনে ওই মামলা করেন।

আসামি ফুয়াদ জামান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল সুলতান শাহরিয়ার রশিদের মেয়ে শেহনাজ রশিদ খানের স্বামী বলে এজাহারে উল্লেখ করা হয়।

মামলার এজাহারে বলা হয়, বঙ্গবন্ধুর নৃশংস হত্যাকাণ্ড নিয়ে কটূক্তি করে এবং আদালতের রায়ে প্রমাণিত হত্যাকারীদের প্রকাশ্যে সমর্থন জানিয়ে ১৫ আগস্ট ফেইসবুকে একটি পোস্ট দেন ফুয়াদ।

বিষয়টি জাতির পিতার প্রতি ‘চরম অসম্মান ও মানহানিকর এবং উসকানিমূলক’ বলে অভিযোগ করা হয় মামলায়।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

গণসংহ‌তি’র নেতাকর্মী‌দের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি সহ বাম সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলার প্ . . . বিস্তারিত

৫ জানুয়ারির মতো নির্বাচনের কথা ভু‌লে যান: মাহবুব হো‌সেন

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লী‌গকে উদ্দেশ্য বিএন‌পির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com