গাইবান্ধায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ২, আহত ২৫

১০ আগস্ট,২০১৮

গাইবান্ধায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ২

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
গাইবান্ধা: গাইবান্ধার নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে দুইজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২৫ জন। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে সাদুল্যাপুর উপজেলায় ঢাকা-রংপুর মহাসড়কের ধাপেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলো পঞ্চগড় জেলা সদরের কদরকান্দি এলাকার জাবেদ আলীর ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও ঢাকার মিরপুর-১১-এর বাসিন্দা সরফরাজ মিয়া ওরফে রিপনের মেয়ে চাঁদনী আকতার (১০)। সাইফুল ইসলাম চালকের সহকারী ছিলেন। আহত যাত্রীদের পলাশবাড়ী ও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধাপেরহাট পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক আবদুর রশিদ বলেন, সকালে ঢাকা থেকে দিনাজপুরগামী অপু এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস (নৈশকোচ) ধাপেরহাটের আরভি কোল্ড স্টোরসংলগ্ন এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। বাসটি সড়কের পাশে একটি আমগাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে কোচের চালকের সহকারী ও এক শিশু মারা যায়। খবর পেয়ে পুলিশ ও পীরগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন উপস্থিত হয়ে হতাহত যাত্রীদের উদ্ধার করেন।

বাসের যাত্রীদের তথ্যের বরাত দিয়ে পরিদর্শক আবদুর রশিদ জানান, বাসচালক ঘুমঘুম চোখে বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। যাত্রীরা একাধিকবার সাবধান করে দিলেও তিনি সেই কথা শোনেননি। এতে এ দুর্ঘটনা ঘটে।

ওসি আক্তারুজ্জামান জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী অপু এন্টারপ্রাইজ যাত্রীবাহী কোচ ধাপেরহাটের আরভি কোল্ডস্টোর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

বিএনপি সুযোগ পেলে লাখো মানুষকে হত্যা করবে: তোফায়েল

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনভোলা: সুযোগ পেলে বিএনপি লাখো মানুষকে হত্যা করবে বলে সমালোচনা করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমে . . . বিস্তারিত

কোনো অবস্থাতেই নির্বাচনে ইভিএম ব্যবহার করতে দেয়া হবে না: রিজভী

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা:  ‘কোনো অবস্থাতেই আগামী নির্বাচনে ইভিএম ব্যবহার করতে দেয়া হবে না। আগামী নির্বাচন . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com