বিএনপি-জামাত গুজব রটানোর কারখানা: তথ্যমন্ত্রী

০৯ আগস্ট,২০১৮

সাংবাদিকদের উদ্দেশে ইনু বলেন, সাংবাদিকরা সত্য প্রকাশ করেছিলো বলেও দেশ স্বাধীন হয়েছে। আপনারা যদি সত্যের পক্ষে থাকেন তাহলে পাকিস্তানের দোসরা অপপ্রচার প্রতিষ্ঠিত করতে পারবে না।

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বিএনপি ও জামাত ইসলাম মিথ্যা ও গুজব রটানোর কারাখানা বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘মুক্তিযোদ্ধা-সাংবাদিক কমান্ড উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমানসহ দেশের বিভিন্ন স্থান থেকে আসা মু‌ক্তি‌যোদ্ধারা উপস্থিত ছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, মিথ্যাচার করা ও গুজব রটানোই বিএনপি-জামাতের কাজ। তারা সবসময় ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। কিন্তু যতই ষড়ষন্ত্র করা হোক বাংলাদেশের অগ্রযাত্রাকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না।

তি‌নি ব‌লেন, ৭০ এর নির্বাচনের আগে মিথ্যাচার করা হয়েছিলো যে বঙ্গবন্ধু ইসলামী বিদ্বেষী ও অত্যাচারী। কিন্তু কোনো লাভ হয়নি। কেননা এসব মিথ্যাচার কাটিয়ে দেশের জনগণ ৭০ নির্বাচনে বঙ্গবন্ধুকে বিজয়ী করেছিল। শুধু তাই নয় তার ডাকে একাত্তরে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল। বর্তমানে সময়েও মিথ্যাচার চলছে। পাকিস্তানের দোসর বিএনপি-জামাত কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনকে ঘিরে বিভিন্ন ধরনের মিথ্যাচার করেছে এবং গুজব রটিয়েছে। কিন্তু লাভ হয়নি। শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে ক্লাসে ফিরে গেছে।

সাংবাদিকদের উদ্দেশে ইনু বলেন, সাংবাদিকরা সত্য প্রকাশ করেছিলো বলেও দেশ স্বাধীন হয়েছে। আপনারা যদি সত্যের পক্ষে থাকেন তাহলে পাকিস্তানের দোসরা অপপ্রচার প্রতিষ্ঠিত করতে পারবে না।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

বিএনপি সুযোগ পেলে লাখো মানুষকে হত্যা করবে: তোফায়েল

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনভোলা: সুযোগ পেলে বিএনপি লাখো মানুষকে হত্যা করবে বলে সমালোচনা করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমে . . . বিস্তারিত

কোনো অবস্থাতেই নির্বাচনে ইভিএম ব্যবহার করতে দেয়া হবে না: রিজভী

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা:  ‘কোনো অবস্থাতেই আগামী নির্বাচনে ইভিএম ব্যবহার করতে দেয়া হবে না। আগামী নির্বাচন . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com