বিএনপি ভারতে ক্ষমা চাওয়ার জন্য গিয়েছিল: হাছান মাহমুদ

১৩ জুন,২০১৮

বিএনপি ভারতের কাছে ক্ষমা চাওয়ার জন্য গিয়েছিল: হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: ‘অতী‌তের রাজনী‌তিতে বিএন‌পির ভুল হ‌য়ে‌ছে। সে জন্য তারা ভারতের কাছে ক্ষমা চাওয়ার জন্য গিয়েছিল, আগামী নির্বাচনে জয়লাভ করার কোনও সম্ভাবনা বিএন‌পির নেই, তাই তারা দেশের পানি ঘোলা করতে চায়’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান মাহমুদ।

বুধবার জাতীয় প্রেসক্লাবের ২য় তলায় কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত, জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

‌বেগম খা‌লেদা জিয়ার স্বাস্থ্য নি‌য়ে বিএন‌পি নোংরা রাজনী‌তি কর‌ছে দা‌বি ক‌রে তি‌নি ব‌লেন, জনগণের স্বাস্থ্য সেবা নিয়ে বিএনপির কোনো মাথাব্যথা নেই । তাঁদের মাথাব্যথা খালেদা জিয়ার হাঁটু আর কোমরের ব্যথা নিয়ে। তাই এই নোংরা রাজনী‌তি থে‌কে বিএন‌পি‌কে বেরিয়ে আসারও আহবান জানান।

তিনি আরো বলেন, কিছুদিন আগে বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু মেডিকেলে গিয়েছে এখন কেন যাবে না ? এখন কেন ইউনাই‌টেড হাসপাতালে নিতে হবে? এটার কি উদ্দেশ্য সরকারের উদ্ঘাটন করা উচিত বলে আমি মনে করি।

‌তি‌নি ব‌লেন, দে‌শের পানি ঘোলা করার জন্য বিএন‌পি আবারও ষড়য‌ন্ত্রে লিপ্ত । তাই তারা তা‌দের পরম বন্ধু পা‌কিস্তান‌কে নি‌য়ে ব‌র্হি বি‌শ্বের নেতাদের কা‌ছে না‌লিশ কর‌ছে । কারন বিএন‌পি জা‌নে আগামী নির্বাচনে জয়লাভ করার কোনও সম্ভাবনা তা‌দের নেই ।

আওয়ামী লীগের এই নেতা ব‌লেন, নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন হবে ,এর বাই‌রে নয়। আওয়ামী লীগ নির্বাচনে অংশ গ্রহণ করবে । আর য‌দি বিএন‌পি ২০১৪ মত নির্বাচ‌নে অংশগ্রহণ না ক‌রে আত্মহত্যা ছাড়া আর কোন উপায় থাক‌বে না । তাই পানি ঘোলা না করে বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণ করারর কথাও ব‌লেন তি‌নি।

সভায় লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি পীযুষ বন্দোপাধ্যায়, কবি রবীন্দ্র গোপ,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, অ‍্যাডভোকেট,বললাম পোদ্দার, কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মোঃ জাহাঙ্গীর আলম, সংবাদপাঠিকা ও জোটনেত্রী রেহানা পারভীন প্রমূখ।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

বিএনপি বললেই করতে হবে এমন তো কোনো কথা নেই: এইচ টি ইমাম

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বিএনপি গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদকে প্রত্যাহারের দাবি জানালেই সেই দাবি মেনে নিতে . . . বিস্তারিত

বিশ্বকাপের অর্ধেক খেলা শেষে যা জানা দরকার

খেলা ডেস্কআরটিএনএনমস্কো: বিশ্বকাপের মোট ৬৪ টি ম্যাচের ৩২টির খেলা হয়ে গেছে। এ সপ্তাহেই শেষ হয়ে যাবে এবারের বিশ্বকাপের গ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com