খুলনায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে: হানিফ

১৫ মে,২০১৮

খুলনায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে: হানিফ

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কুষ্টিয়া: খুলনায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। কোথাও কোনো দ্বন্দ্ব মারামারি হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সুষ্ঠু পরিবেশে ভোট হলেও বিএনপি শুরু থেকেই অভিযোগ করছেন এবং আশঙ্কার কথা বলছেন। এসব মিথ্যাচার করে তারা জনগণকে বিব্রত করছেন। আসলে তারা জানে বিএনপি প্রার্থীর পরাজয় নিশ্চিত। কারণ বিএনপির প্রার্থী খুলনায় কোনো উন্নয়ন কর্মকাণ্ড করেনি।

পক্ষান্তরে আওয়ামী লীগের প্রার্থীর উন্নয়ন কর্মকাণ্ড দৃশ্যমান। খুলনাবাসী জানে এলাকার উন্নয়নের জন্য আওয়ামী লীগ প্রার্থী আবদুল খালেকের বিকল্প নেই। তাই সবাই তাকে ভোট দেবেন।

হানিফ বলেন, আওয়ামী লীগই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে। জনগণের ভোট নিয়ে বারবার ছিনিমিনি খেলেছে বিএনপি। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে জনগণকে ভোট দিতে বাধা দিয়েছে বিএনপি। যদি জনগণের ভোটাধিকার হরনের অভিযোগ কারো বিরুদ্ধে থাকে, তবে তার দায় বিএনপিকেই নিতে হবে।

এ সময় খালেদা জিয়াকে রাজনীতির বাইরে রাখার অভিযোগ নিয়ে হানিফ বলেন, খালেদা জিয়ার মতো দুর্নীতিবাজ সন্ত্রাসের নেত্রীকে রাজনীতির বাইরে রেখে আওয়ামী লীগের কোনো লাভ নেই। বরং বেগম জিয়া তার অপকর্মের জন্য জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তাদের আন্দোলনের হুমকি ও আন্দোলন করার ক্ষমতা সম্পর্কে এখন জনগণও জানে।

তিনি বলেন, বিএনপি এখন কাগজের বাঘ, তাদের হুমকি শুধু কাগজ-কলমে।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাজি রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

কথা শুনছেন না হাসিনা, এরশাদের নির্বাচনী প্রচারনা শুরু

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনরংপুর: নিরাপদ সড়কসহ কয়েকটি দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন প্রসঙ্গে এইচ এম এরশাদ বলেন, ‘আমি গ . . . বিস্তারিত

সম্ভাব্য সব ‘বিশৃঙ্খলার’ দায় সরকারকেই নিতে হবে: নজরুল

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘আগে সংলাপে বসুন। তারপর তফসিল ঘোষণা হবে। তারপর হবে নির্বাচন। অন্যথায় সম্ভাব্য সব &ls . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com