খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাবেন না: অ্যাটর্নি জেনারেল

১৩ মার্চ,২০১৮

খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাবেন না: অ্যাটর্নি জেলারেল

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: ‘কুমিল্লার মামলায় খালেদা জিয়া জামিন না পেলে কারাগার থেকে মুক্তি পাবেন না’ বলে জানিয়েছেন অ্যাটর্নি জেলারেল অ্যাডভোকেট মাহবুবে আলম।

মঙ্গলবার দুপুরে তিনি এসব কথা বলেন। এর আগে হাইকোর্টের চেম্বার জর্জ আদালত জিয়া অরফানেজ দূর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ড প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হাইকোর্ট বেঞ্চ চার মাসের জন্য জামিন মঞ্জুর করলে সরকার পক্ষ থেকে জামিন বাতিলের আবেদন করেন। কিন্তু চেম্বার জজ হাইকোর্টের জামিন বহাল রেখে, আবেদনটি পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য আদেশ দেয়। আর এই আদেশের পর এক প্রতিক্রিয়ায় অ্যাটর্নি জেলারেল অ্যাডভোকেট মাহবুবে আলম উপরোক্ত মন্তব্য করেন।

ফের অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে হত্যার হুমকি!
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে হত্যার হুমকি দিয়ে ফের চিঠি পাঠিয়েছে দুর্বৃত্তরা। রবিবার ডাকযোগে তার অফিসে এ চিঠি পাঠানো হয়েছে বলে রাতে তিনি গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন।

এ ঘটনায় শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেছেন অ্যাটর্নি জেনারেলের একান্ত সচিব কবির আহমেদ।

এ মাসেই তাকে দুইবার হত্যার হুমকি দেয়া হল। ৭ ডিসেম্বর তাকে হত্যার হুমকি দেয়া হয়। এর আগে বঙ্গবন্ধু হত্যা মামলার বিচার চলাকালে এবং এরপরও একাধিকবার তাকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়।

চিঠির বিষয়টি উল্লেখ করে অ্যাটর্নি জেনারেল বলেন, ডাকযোগে চিঠিটি এসেছে। একটি বিশাল প্রতিবেদন (লেখা) পাঠিয়েছে।

বিষয়টি শাহবাগ থানাকে জানিয়েছি। সেখানে জিডি করা হয়েছে।

হুমকির কারণ সম্পর্কে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেন, এসব চিঠিতে আমি মোটেই ভীত নই। হুমকি আসবে এবং এটা সাহসের সঙ্গে মোকাবেলা করতে হবে। সবাইকে নাশকতামূলক কাজের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

খালেদা জিয়ার জামিননামা কারাগারে

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিননামা আদালত থেকে ক . . . বিস্তারিত

রাজশাহীতে বুলবুল ও বরিশালে সরোয়ারকে মনোনয়ন দিয়েছে বিএনপি

নিজস্ব প্রতিবেদকআরটিএনিএনঢাকা: রাজশাহীতে মোহোম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বরিশালে দলের যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com