‘খালেদা জিয়া আগামী নির্বাচনে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবেন’

১২ ফেব্রুয়ারি,২০১৮

‘খালেদা জিয়া আগামী নির্বাচনে  দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবেন’

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: ‘আন্দোলনের মাধ্যমে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা হবে, আগামী নির্বাচনে তিনি এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবেন’ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

সোমবার দুপুরে সুপ্রিম কোর্টে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে সাজা দেওয়ার প্রতিবাদে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ কর্মসূচিতে মওদুদ এসব কথা বলেন। বিক্ষোভ কর্মসূচিতে আরো বক্তব্য দেন আইনজীবী ফোরামের মহাসচিব ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, তৈমূর আলম খন্দকার, আবেদ রেজা, রফিকুল ইসলাম রাজা, বদরুদ্দৌজা বাদল, গাজী কামরুল ইসলাম সজল, রাশেদা আলম ঐশী, শরীফ উ আহমেদ।

মওদুদ আরো বলেন, দেশে একনায়কতন্ত্র চলছে। আইনজীবীরা আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারামুক্ত করবেন। একই সঙ্গে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে তারা কাজ করে যাচ্ছেন।

কর্মসূচিতে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেওয়ার ঘটনা তার তিন গুণ জনপ্রিয়তা বেড়ে গেছে। এ রায় শেখ হাসিনার পতনের রায়। মামলা-হামলা দিয়ে খালেদা জিয়াকে দমানো যাবে না।

জয়নুল আবেদীন আরো বলেন, দেশের তিনবারের প্রধানমন্ত্রীকে যে মামলায় সাজা দেওয়া হয়েছে, তা আওয়ামী লীগের লোকজনও বিশ্বাস করে না। এ মিথ্যা মামলার কারণে দেশের মানুষ আওয়ামী লীগ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই অংশ নিয়েছিল বিএনপি: হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি নির্বাচনে অংশ নিয়েছিল বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড . . . বিস্তারিত

বন্দী খালেদা জিয়ার বিরুদ্ধে ওয়ারেন্ট

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দুই মামলায় সাজাপ্রাপ্ত হয়ে জেলখানায় বন্দী বিএনপি চেয়ারপর্সনের বিরুদ্ধে ধর্মীয় উস্কানির এক . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com