খালেদার জিয়ার সঙ্গে চীনা প্রতিনিধি দলের বৈঠক

০৭ ডিসেম্বর,২০১৭

চীনা কমিউনিস্ট পার্টির প্রতিনিধি দলের সঙ্গে খালেদার জিয়ার বৈঠক

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বাংলাদেশে সফররত চীনের কমিউনিস্ট পার্টির (সিপিসি) প্রতিনিধি দল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠকটি অনুষ্ঠিত হয় বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান।

চীনা ওই প্রতিনিধি দলের নেতৃত্ব দেন দেশটির কমিউনিস্ট পার্টির একজন সহকারি মন্ত্রী। বৈঠকে দুই দেশের স্বার্থ সংশ্লিষ্টসহ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে।

বৈঠক শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঢাকায় সফররত চীনের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দলের সঙ্গে দেশের চলমান সার্বিক পরিস্থিতি ও রোহিঙ্গা ইস্যুতে খালেদা জিয়ার ফলপ্রসূ আলোচনা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য লে. জে. মাহবুবুর রহমান, বিএনপি নেতা রিয়াজ রহমান ও সাবিহ উদ্দিন আহমেদ প্রমুখ।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

জনগণ কেন খেসারত দেবে: কর্নেল অলি

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘বড় বড় প্রজেক্ট হচ্ছে। প্রত্যেক দিন উদ্বোধন করা হচ্ছে। জনগণ কেন এটার খেসারত দেবে। বি . . . বিস্তারিত

বিএনপির ষড়যন্ত্রের ফাঁদে মানুষ পা দেবে না: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনব্রাহ্মণবাড়িয়া: বিএনপির ষড়যন্ত্রের ফাঁদে বাংলার মানুষ পা দেবে না বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com