‘মনে রাখবেন, হাসিনার অধীনে নির্বাচন হবে না’

০৬ ডিসেম্বর,২০১৭

‘মনে রাখবেন, হাসিনার অধীনে নির্বাচন হবে না’

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ জয়নাল আবদীন ফারুক আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে বলেছেন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সাথে তাল মিলিয়ে কথা বলবেন না।

তিনি বলেন, ইনুর সাথে তাল মিলিয়ে আওয়ামী লীগ নেতারা বলছেন বিএনপি শেষ হয়ে গেছে। আমি তাদেরকে বলতে চাই, বিএনপি জন্ম নিয়েছে শেষ হওয়ার জন্য নয়, এই দলটির প্রতিষ্ঠাতা বাংলাদেশের স্বাধীনতার ঘোষক। রাজনৈতিকভাবে বিএনপি এখন প্রতিষ্ঠিত।

বুধবার দুপুরে রাজধানীর তোপখানায় অবস্থিত শিশুকল্যাণ মিলনায়তনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন আয়োজিত ‘নির্যাতিত সাংবাদিক ও গণতন্ত্র’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আয়োজক সংগঠনের সভাপতি কামাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন চৌধুরী বেঙ্গল, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবু সালেহ আকন, জিনাফের সভাপতি লায়ন মিয়া মোহাম্মাদ আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, নাগরিক দলের সভাপতি হাফেজ পীরজাদা ওমর ফারুক প্রমুখ।

নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ ২০১৪ সালের সুরে কথা বলছে এমন মন্তব্য করে জয়নাল আবদীন ফারুক বলেন, ২০১৪ সালে জাতীয় নির্বাচনের আগে আওয়ামী লীগের নেতারা যে সুরে কথা বলেছিলেন এখন আবার তারা সেই একই ভাষায় কথা বলা শুরু করেছেন। কিন্তু তাদের মনে রাখা উচিত হাসিনার অধীনে এদেশে আর কোন নির্বাচন হবে না। জনগণ হতে দিবে না। আগামী নির্বাচন সহায়ক সরকারের অধীনেই দিতে হবে।

ক্ষমতায় গেলে বিএনপি প্রতিশোধের রাজনীতি করবে না জানিয়ে বিএনপির এই নেতা বলেন, আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করবে। জোর করে বিচারপতিদের দেশত্যাগে বাধ্য করবে না।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

জনগণ কেন খেসারত দেবে: কর্নেল অলি

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘বড় বড় প্রজেক্ট হচ্ছে। প্রত্যেক দিন উদ্বোধন করা হচ্ছে। জনগণ কেন এটার খেসারত দেবে। বি . . . বিস্তারিত

বিএনপির ষড়যন্ত্রের ফাঁদে মানুষ পা দেবে না: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনব্রাহ্মণবাড়িয়া: বিএনপির ষড়যন্ত্রের ফাঁদে বাংলার মানুষ পা দেবে না বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com