যশোরে দুই দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১

১৪ নভেম্বর,২০১৭

ছবি. প্রতিকী

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
যশোর: যশোরে দুই দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছে। তবে তার নাম-পরিচয় এখনো জানা যায়নি। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমল হুদা।

নিহত ডাকাতের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

ওসি কেএম আজমল হুদা আরোজানান, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় দুই দল ডাকাত বন্দুকযুদ্ধে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয় এক ডাকাতের মরদেহ পাওয়া যায়।

তিনি আরো জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। একইসঙ্গে ঘটনাস্থল থেকে একটি দেশি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি, পাঁচটি রাম দা, একটি চাইনিজ কুড়াল, দড়ি এবং ১০টি জুতা-স্যান্ডেল উদ্ধার করা হয়েছে।

যশোর কারাগারের কম্পাউন্ডে হাতবোমা বিস্ফোরণ

যশোর কেন্দ্রীয় কারাগার কম্পাউন্ডে হাত বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এতে কারাবন্দীদের মধ্যে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয় বলে জানা গেছে।

রবিবার রাত ১১টার দিকে কেন্দ্রীয় কারাগারের পশ্চিম পাশের রাস্তা থেকে এ হাতবোমাটি ছুঁড়ে মারলে কারাগার কম্পাউন্ডে বোমাটি বিস্ফোরিত হয়।

কারাগার সূত্রে জানা যায়, কারাগারের পশ্চিম পাশের জেল রোড সড়ক থেকে দুর্বৃত্তদের ছোঁড়া হাত বোমাটি কম্পাউন্ডের কারারক্ষী ব্যারাকের ওপর দিয়ে গিয়ে গ্যারেজের কাছে পড়ে বিস্ফোরিত হয়। এ সময় কোনো ধরনের ক্ষয়ক্ষতি না হলেও বেশ আতঙ্কের সৃষ্টি হয়।

যশোর কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাজাহান আহমেদ সাংবাদিকদের জানান, এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে ধারণা করা হচ্ছে, আতঙ্ক সৃষ্টির জন্য দুর্বৃত্তরা এ ঘটনা ঘটাতে পারে। তিনি আরও বলেন, পুলিশকে তাৎক্ষণিকভাবে বিষয়টি জানানো হয়েছে।

যশোর কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

২০১৫ সালের ১ সেপ্টেম্বর কারাগার কম্পাউন্ডের একই স্থানে হাত বোমা ছোঁড়ে দুর্বৃত্তরা। এছাড়াও একই বছরের আগস্ট মাসে কারাগারের প্রধান ফটকে কারা কর্তৃপক্ষের জায়গায় গড়ে ওঠা একটি দোকানে হাত বোমা হামলার ঘটনা ঘটে।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

জামায়াতকে আলাদা চাপে রাখা হচ্ছে, তাই ভোটের মাঠে নেই: গয়েশ্বর

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনরাজশাহী: সরকারের চাপে বিএনপির সঙ্গে ধানের শীষের প্রচারে ভোটার মাঠে জামায়াত নেই বলে মন্তব্য করেছে . . . বিস্তারিত

সমাবেশ করতে বিএনপিকে মৌখিক অনুমতি দিল ডিএমপি

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বিএনপিকে বিক্ষোভ সমাবেশের মৌখিক অনুমতি দিয়েছে বলে জানিয়েছে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com