সারাদেশে জামায়াতের হরতালে মিছিল বেশি নেতাকর্মী কম

১২ অক্টোবর,২০১৭

হরতালের সমর্থনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জামায়াত

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ঢিলেঢালা হরতালে জামায়াতের কেন্দ্রীয় আমীর মকবুল আহমাদ, নায়েবে আমীর মিয়া গোলাম পরওয়ার ও সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ কেন্দ্রীয় নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে সারাদেশে ঢিলেঢালা হরতালেও জামায়াত ব্যাপক শোডাউন দিয়েছে।

ঢিলেঢালা এই হরতালে দলটির নেতাকর্মীরা সারাদেশেই ঝটিকা বিক্ষোভ মিছিলের মাধ্যমে নিজেদের অস্তিত্বের জানান দিয়েছে। 

জামায়াতের বিবৃতি ও অফিসিয়াল ফেসবুক পেজ সূত্রে জানা যায়, রাজধানী ঢাকা মহানগরী ও দেশের বিভিন্ন এলাকায় দলটির নেতাকর্মীরা মিছিল করেছে। এসব মিছিলে খুব স্বল্প সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি থাকলেও সারাদেশে বিপুল সংখ্যক মিছিল করেছে। 

বৃহস্পতিবার দিনের শুরুতেই রাজধানীর বিভিন্ন এলাকায় ছোট ছোট বিক্ষোভ প্রদর্শন করে জামায়াত নেতাকর্শীরা। তবে সারাশহরে আইনশৃংখলা বাহিনী মোতায়েন দেখা গেছে। তবে হরতালে রাজধানীসহ দেশের কোথাও বড় ধরনের কোনো খবর পাওয়া যায়নি।

জামায়াত ঢাকা উত্তরের মিছিল
দলীয় সূত্রগুলো জানায়, রাজধানীর যাত্রাবাড়ী, ওয়ারী, মিরপুর, কাফরুলসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ করেন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। তবে কোনো বিক্ষোভেই পরিচিত বড় কোনো নেতাকে দেখা যায়নি।

জামায়াত দাবি করেছে, দলটির ঢাকা মহানগর উত্তর জামায়াত হরতালের সমর্থনে মিছিল করেছে। কাফরুলে অনুষ্ঠিত এক মিছিলে ঢাকা মহানগর উত্তরের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান নেতৃত্ব দেন। এছাড়া ঢাকা মহানগর জামায়াত দক্ষিণ ব্যানারেও মিছিল হয়েছে বলে দাবি করা হয় দলীয়সূত্রে।

হরতালে কুমিল্লায় জামায়াতের মিছিলজামায়াতের কয়েকজন নেতাকর্মী জানান, বরিশাল, নোয়াখালী, খুলনা, বাগেরহাট, সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় ঝটিকা বিক্ষোভ হয়েছে।

এছাড়াও রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, সিলেট, বরিশাল ও রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে খন্ড খন্ড বিক্ষোভ করেছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

প্রধান বিচারপতিকে নিয়ে নাটক বিচার বিভাগের ইতিহাসে নজিরবিহীন: জামায়াত

নিউজ ডেস্কআটিএনএনঢাকা: বিচার বিভাগের উপর সরকারের নিয়ন্ত্রণ প্রতিষ্ঠার অপচেষ্টায় গভীর উদ্বেগ প্রকাশ করে জামায়াতে ইসলামীর . . . বিস্তারিত

রোহিঙ্গাদের বিপর্যয়ে তাদের পাশে না দাঁড়ালে তা অমানবিক হতো: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: মানবিক কারণেই সরকার রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com