রোহিঙ্গাদের জন্য নেয়া বিএনপির ২২ ট্রাক ত্রাণ আটকে দিল পুলিশ

১৩ সেপ্টেম্বর,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
ঢাকা: বর্বর নির্যাতনের মুখে মায়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের মাঝে বিতরণের জন্য নেয়া বিএনপির ত্রাণবাহী ২২টি ট্রাক কক্সবাজারে আটকে রেখেছে পুলিশ।

রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণের জন্য মঙ্গলবার বিকেলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাসের নেতৃত্বে কক্সবাজার পৌঁছে বিএনপির একটি প্রতিনিধি দল। রাতভর ২২ টি ট্রাকে ত্রাণ সামগ্রি ভরে বিএনপি নেতাকর্র্মীরা। পরে ২২টি ত্রাণবাহী ট্রাক সকাল থেকে শহীদ মিনার রোডের বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নেয়। এর পর সকাল ১১ টার দিকে পুলিশের একটি দল ট্রাকগুলোর আশেপাশে অবস্থান নিয়েছে। পুলিশ ২২ টি ট্রাকের চাবিও জব্দ করেছে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী জানান, পুলিশ জানিয়েছে প্রশাসনের অনুমতি ছাড়া ত্রাণবাহী গাড়ি কোথাও যেতে পারবে না।

নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) তাহমিলুর রহমান জানান, ব্যক্তি বিশেষের ব্যানারে ত্রাণ দেয়া যাবে না। যারা ত্রাণ দিতে চায় তাদের প্রশাসনের সঙ্গে সমন্বয় করে কেন্দ্রের সাথে যোগাযোগ করতে হবে। তবে বিএনপির বিষয়টি আমি জানি না।

এদিকে ত্রাণবাহী ট্রাকের পাশে অবস্থান নেয়া পুলিশের এসআই আবুবকর জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের লিখিত অনুমতি ছাড়া ত্রাণবাহী ট্রাকগুলো কোথাও যেতে না দিতে উপরের নির্দেশনা রয়েছে।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

ব্যাংকে ঋণ জালিয়াতিতে ছাড় নয়: বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ব্যাংকে ঋণ জালিয়াতির যেসব ঘটনা ঘটেছে, তার কোনোটিতেই ছাড় দেয়া হয়নি বলে দাবি করেছেন বাণিজ্যম . . . বিস্তারিত

দুর্নীতিবাজদের প্রত্যাখ্যান করুন: খাদ্যমন্ত্রী কামরুল

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: দুর্নীতিবাজদের প্রত্যাখ্যান এবং জঙ্গিবাদকে না বলতে নতুন প্রজন্মের প্রতি আহবান জানিয়েছেন খাদ্যমন্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com