সরকার জনবিচ্ছিন্ন হয়ে বিরোধীদল দমনের মিশনে নেমেছে: ফখরুল

১২ আগস্ট,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: ভোটবিহীন জনবিচ্ছিন্ন বর্তমান আওয়ামী লীগ সরকার দিশেহারা হয়ে সারাদেশে বিএনপিসহ বিরোধীদলের ওপর দলন-নীপিড়ন চালাচ্ছে, মিথ্যা বানোয়াট মামলা দিয়ে জেলে পুরে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
  
শনিবার বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহীদ হাসান, বাকেরগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান এবং সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ শওকত হোসেনসহ ১৩ জন নেতাকর্মীকে গ্রেপ্তারের ঘটনায় প্রতিবাদ জানিয়ে দেয়া এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান জনবিচ্ছিন্ন সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দু:শাসনকে দীর্ঘায়িত করতেই বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে গ্রেপ্তার করে তাদেরকে কারাগারে পুরে রাখছে।

বিবৃতিতে তিনি আরো বলেন, বর্তমান শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি-কে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহীদ হাসানসহ গ্রেপ্তারকৃত ১৩ জন বিএনপি নেতাকর্মী সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই গতকাল তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনপি মহাসচিব বিবৃতিতে অবিলম্বে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহীদ হাসানসহ ১৩ জন নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

চলমান সংলাপে অংশ নিতে চায় জামায়াত, সিইসিকে চিঠি

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: অন্যান্য নিবন্ধিত দলের মতো বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নির্বাচন কমিশনের সাথে সংলাপে অংশগ্রহণের সু . . . বিস্তারিত

‘প্রধান বিচারপতি যেখানে অনিরাপদ, সেখানে সুষ্ঠু নির্বাচন কীভাবে সম্ভব’

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, ‘যে সরকারের শাসনব্যবস্থায় বিচার . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com