লন্ডনে তারেক রহমানের বাসায় খালেদা জিয়া

১৬ জুলাই,২০১৭

                 
নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
লন্ডন: লন্ডনে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রবিবার লন্ডন সময় সকাল ৭টা ৫০ মিনিটে এবং বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে তিনি দেশটির হিথ্রো বিমানবন্দরে পৌঁছান।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

খালেদা জিয়া বিমানবন্দরে পৌঁছার পূর্বেই সেখানে অবস্থান করছিলেন তার বড় ছেলে তারেক রহমানসহ যুক্তরাজ্য বিএনপির বিপুল নেতাকর্মী।

সেখানে পৌঁছার পর ছেলে তারেক রহমানকে জড়িয়ে ধরেন আবেগে আপ্লুত খালেদা জিয়া। এর পর নিজে গাড়ি চালিয়ে খালেদা জিয়াকে কিংস্টনে নিজের ভাড়া বাসায় নিয়ে যান তারেক রহমান।

ভিড় ও অনাকাঙ্ক্ষিত উপস্থিতি এড়াতে খালেদা জিয়ার অবস্থানস্থলের গোপনীয়তা রক্ষা করা হচ্ছে। লন্ডনের একটি ভাড়া করা কটেজে খালেদা জিয়ার সফরসঙ্গীসহ কয়েকজনের থাকার ব্যবস্থা রয়েছে।

এখানে তারেক রহমানের স্ত্রী, মেয়ে, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী ও মেয়ের সঙ্গে সময় কাটাবেন তিনি।

এর আগে শনিবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন। ঢাকা থেকে লন্ডনে যাওয়ার পথে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে যাত্রা বিরতি করেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

এমিরেটস এয়ারলাইন্সের ই কে ৫৮৭ ফ্লাইটে স্থানীয় সময় রাত ১০টা ৩৫ মিনিটে দুবাই বিমানবন্দরের টার্মিনাল-৩ এ অবতরণ করেন তিনি। এসময় তার যাত্রা বিরতির খবর জেনে সংযুক্ত আরব আমিরাত বিএনপির নেতারা বিমানবন্দরে উপস্থিত হন।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

হানাহানি করে যারা দেশকে ধ্বংস করতে চায় তাদের বিনাশ করতে হবে: কামরুল

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক অপশক্তি দেশে হানাহানি . . . বিস্তারিত

বাংলাদেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে মায়ারমার: অর্থমন্ত্রী

নিউজ ডেস্কআরটিএনএনগাজীপুর: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, রোহিঙ্গাদের তাদের দেশ থেকে বিতাড়িত করে বাংলাদেশের অ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com