চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে নৌমন্ত্রী

১৯ জুন,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: চিকুনগুনিয়া জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। সোমবার সকালে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।

রবিবার সকালে ঢাকার বাসায় অসুস্থ হয়ে পড়েন নৌমন্ত্রী। এ সময় তাকে মেডিক্যালে নেয়া হলে চিকিৎসকরা একে চিকুনগুনিয়া হিসেবে শনাক্ত করেন।

নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রবিবার সকাল থেকে প্রচণ্ড জ্বর ও ব্যাথায় মন্ত্রী অসুস্থ হয়ে পড়েন। তাই সংসদে নির্ধারিত বাজেট বক্তৃতায় তিনি অংশগ্রহণ করতে পারেননি। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর এবিএম আবদুল্লাহর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

তথ্য কর্মকর্তা বলেন, চিকিৎসকরা প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা ও উপসর্গ দেখে একে চিকুনগুনিয়া হিসেবে শনাক্ত করেছেন। তবে জ্বরের তিন থেকে চারদিন পার হওয়ার আগে রক্ত পরীক্ষা করেও সম্পূর্ণভাবে নির্ণয় করা সম্ভব হয় না বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এছাড়া বিগত তিন বছরে নৌমন্ত্রী দুইবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন। এই জ্বরে সেই প্রভাবও থাকতে পারে বলে চিকিৎসকদের ধারণা।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

দেশে সুন্দর পরিস্থিতি বিরাজ করছে দাবি স্বরাষ্ট্রমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: সারা বাংলাদেশে সুন্দর পরিস্থিতি বিরাজ করছে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান . . . বিস্তারিত

বোমা হামলা: খালেদার তদন্ত প্রতিবেদন ২২ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানের মিছিলে বোমা হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় বিএনপি চেয়ারপারসন . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com