ব্রেকিং সংবাদ: |
  • কাবুলে ভোটার নিবন্ধনকেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৩১
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকেরা শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য বিশেষ সেল গঠনের দাবি জানিয়েছেন
  • খালেদা জিয়ার মুক্তির দাবিতে সপ্তাহব্যাপী বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
  • ত্রিভুবন বিমানবন্দরের গাফিলতিই দুর্ঘটনার জন্য দায়ী: ইউএস-বাংলা
  • যে শর্তে গাজীপুর সিটি নির্বাচনে বিএনপিকে ছাড় দিল জামায়াত

সরকার জনগনের মৌলিক অধিকার হরণ করছে: আবুল কালাম

১৯ জুন,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
নারায়ণগঞ্জ: বর্তমান সরকার মানুষের মৌলিক অধিকার হরণ করছে বলে মন্তব্য করেছেন নারায়নগঞ্জ মহানগর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম।

সোমবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ী বহরে হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি আয়োজন করে নারায়নগঞ্জ মহানগর বিএনপি।

অ্যাডভোকেট আবুল কালাম বলেন, নিরাপত্তা মানুষের মৌলিক অধিকার যা এই অবৈধ সরকার হরন করছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসহায় মানুষের পাশে সাহায্য প্রদান করার জন্য যাচ্ছিলেন। কিন্তু আওয়ামী লীগের সন্ত্রাসীরা তার গাড়ী বহরে হামলা করে সেই কর্মসূচিকে পণ্ড করেছে। আমরা এই হামলার তীব্র নিন্দা ও পতিবাদ জানাচ্ছি।

অ্যাডভোকেট আবুল কালামের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এটিএম কামাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মহানগর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক আবুল কাউছার আশা, স্বেচ্ছাসেবক দল নেতা মাকিব মোস্তাকিম শিপলু।

সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র হত্যাকারী দল। মুখে গণতন্ত্রের কথা বললেও তারা বিরোধী মতের নেতাকর্মীদের ওপর স্টীমরোলার চালায়। এক দলীয় শাসন বাকশাল কায়েম করে বিরোধী রাজনৈতিক দলের কর্মকাণ্ডে বাধা প্রদান তাদের পুরানো অভ্যাস। বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ী বহরে হামলাই তার উদাহরন। আমরা এই ফ্যাসীবাদি আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল আলম সজল, বিএনপি নেতা বরকত উল্লাহ, আবদুর রহমান, শ্রমিক দলের মনির মল্লিক, শহীদ হোসেন, মো. লিটন, যুবদলের মো. রোমান, স্বেচ্ছাসেবক দলের আবু আল বেলাল খান, আব্দুর রশিদ, ছাত্রদলের আসিফ আব্দুলাহ, মোসতাকিম হোসেন হৃদয়, শফিক, জুয়েল, নাজিম পারভেজ অন্তু প্রমুখ।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

সরকারি চিকিৎসায় কেন ভরসা নেই খালেদা জিয়ার

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: খালেদা জিয়ার শরীরের অবস্থা নিয়ে গত বেশ কিছুদিন ধরে গণমাধ্যমে উদ্বেগ প্রকাশ করার পর, বিএনপির কজ . . . বিস্তারিত

হবিগঞ্জে বজ্রপাতে তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনহবিগঞ্জ: হবিগঞ্জে বজ্রপাতে শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। রবিবার বেলা তিনটার দিকে বানিয়াচং ও লাখাই . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com