নির্বাচনের দিকনির্দেশনা নিতে গণভবনে আ.লীগের তৃণমূলের নেতারা

২০ মে,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী দিকনির্দেশনা দিতে সারাদেশের নেতাদের গণভবনে ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠেয় বৈঠকে ডাকা হয়েছে আওয়ামী লীগের জেলা সভাপতি, সাধারণ সম্পাদক, প্রচার ও প্রকাশনা, তথ্য গবেষণা ও দপ্তর সম্পাদকদের।

দলীয় সূত্রে জানা গেছে, সারাদেশে দলকে পরিচালনার জন্য যারা মূখ্য ভূমিকা পালন করেন, মূলত তাদেরই নির্বাচনী প্রচার-প্রচারণা ও কৌশল শিখিয়ে দেবেন দলের সভাপতি শেখ হাসিনা।

তবে দলের মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব দূর করে দলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করা, দলের প্রচারণার কৌশল কী হবে সেটা নিয়ে সেখানে আলোচনা করা হবে। পাশাপাশি এসব কাজে নেতাকর্মী ও দলীয় সমর্থকদের কীভাবে কাজে লাগানো যায় এ বিষয়ে বিস্তর নির্দেশনা দেয়া হবে। নতুন নতুন তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে মানুষের মধ্যে কীভাবে প্রচারণা চালানো যায় সেসব বিষয়েও তথ্য ও গবেষণা সম্পাদকদের নির্দেশনা দেয়া হবে বৈঠকে।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, বর্ধিত এ সভায় সভায় নির্বাচনী ইশতেহার তৈরিতে তৃণমূল নেতাদের পরামর্শ চাওয়া হবে। অঞ্চলভেদে কোথায় কোন বিষয়টাকে গুরুত্ব দিতে হবে, তারও একটা খসড়া ধারণা তুলে আনার চেষ্টা করা হবে।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

ভোটা‌ধিকার হরনকারী অাওয়ামী লীগ একটি অ‌ভিশপ্ত দ‌লের নাম: ডাঃ ইরান

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন আওয়ামী লীগ দেশের গনতন্ত্র ও ভোটাধিকার . . . বিস্তারিত

আ. লীগ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করতে পারে : মওদুদ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘আওয়ামী লীগ ক্ষমতা হারাতে চাইবে না। কারণ তারা যে অন্যায় করেছে সবকিছু ধরা পড়ে যাবে। স . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com