বিএনপিকে নিজে থেকেই নির্বাচনে আসতে হবে: কাদের

২০ এপ্রিল,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: রাজনৈতিক দল হিসেবে বিএনপিকে গণতান্ত্রিক পদ্ধতিতে আসন্ন নির্বাচনে নিজে থেকেই আসতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচনে অংশগ্রহণ না করে দলটি চোঁরাবালিতে আটকে গেছে।

বৃহষ্পতিবার কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোডে নবনির্মিত ফুট ওভার ব্রীজ উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করে চোঁরাবালিতে আটকে গেছে। বিএনপিকে রাজনৈতিক দল হিসেবে গণতান্ত্রিক পদ্ধতিতে আসন্ন নির্বাচনে নিজের থেকেই আসতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৃথিবীর কোন গণতান্ত্রিক দেশে এমন কোন নিয়ম নেই সরকারি দল কোন রাজনৈতিক দলকে নির্বাচনে নিয়ে আসে।

কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কুর দুদকের মামলায় গ্রেফতারি পরোয়ানা বিষয়ে ওবায়দুল কাদের বলেন, সাক্কুর বিরুদ্ধে আওয়ামী লীগ কিংবা সরকার কোন মামলা দায়ের করেনি। ২০০৮ সালের দুদক কর্তৃক মামলায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। বিষয়টি সম্পূর্ণ দুদক এবং আইনের বিষয়। এতে সরকারের কিংবা আওয়ামী লীগের কোন হস্তক্ষেপ নেই।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনা এড়াতে যাত্রী ও পথচারীদের পারাপারের সুবিধার জন্য ৩৪টি ফুট ওভার ব্রীজ নির্মাণ করা হয়েছে।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

সরকার অসন্তুষ্ট বিএনপি কেন ভাঙচুর করছে না: নজরুল

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার অসন্তুষ্ট বিএনপি কেন ভাঙচ . . . বিস্তারিত

গণতন্ত্র ও সংবিধান সমুন্নত রাখতে সেনাবাহিনীর প্রতি আহবান প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গণতান্ত্রিক ও সাংবিধানিক ধারা সমুন্নত রাখার পাশাপাশি সুখী এ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com